বঙ্গবন্ধুর প্রতিকৃতি অবমাননা করার প্রতিবাদে ঝিনাইদহের কালীগঞ্জে ছাত্রলীগের বিক্ষোভ মিছিল ও সমাবেশে

বঙ্গবন্ধুর প্রতিকৃতি অবমাননা করার প্রতিবাদে ঝিনাইদহের কালীগঞ্জে ছাত্রলীগের বিক্ষোভ মিছিল ও সমাবেশে
রিয়াজ উদ্দীন (ঝিনাইদহ) প্রতিনিধিঃ-
৮ ফেব্রুয়ারি যুক্তরাজ্যে হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতিরজনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতি অবমাননা করার প্রতিবাদে ঝিনাইদহের কালীগঞ্জে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে ছাত্রলীগ। আজ সোমবার সকাল  ১১ টায় কালীগঞ্জ উপজেলা ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি আনিচুর রহমান (মিঠু মালিথা)’র নেতৃত্বে বিক্ষোভ মিছিল বের করা হয়। মিছিলটি ‘সরকারী মাহাতাব উদ্দীন ডিগ্রী কলেজ’ থেকে শুরু হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে জনতা ব্যাংক  চত্বরে এক সমাবেশে মিলিত হয়। সমাবেশ থেকে অবিলম্বে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে অবমাননাকারীদের দেশে এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানানো হয়।
বঙ্গবন্ধুর প্রতিকৃতি অবমাননা করার প্রতিবাদে ঝিনাইদহের কালীগঞ্জে ছাত্রলীগের বিক্ষোভ মিছিল ও সমাবেশে
সমাবেশে কালীগঞ্জ উপজেলা ছাত্রলীগ সভাপতি (মিঠু মালিথা) বলেন, বঙ্গবন্ধু সারাজীবন বাংলার মানুষের জন্য কাজ করে গেছেন। যারা লন্ডনে বঙ্গবন্ধুর ছবি অবমাননা করেছে তারা বাঙালি জাতির কলঙ্ক। পররাষ্ট্রমন্ত্রণালয়কে তিনি অবিলম্বে দোষীদের দেশে এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান। পৌর-ছাত্রলীগ নেতা আশিকুর রহমান (সোহাগ) বলেন, বঙ্গবন্ধু ইতিহাসের পাতায় পাতায় প্রতিটি মানুষকে ঋণী করে গেছেন। বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে তারেক রহমানের ইন্ধনে অবমাননা করা হয়েছে। তিনি তারেককে দেশে এনে তার দুর্নীতির রায় কার্যকর করার আহ্বান জানান।
এ সময় উপস্থিত থেকে একই সাথে সম্মতি জ্ঞাপন করেন কালীগঞ্জ উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি জাহাঙ্গীর হোসেন (সোহেল), এছাড়াও উপস্থিত ছিলেন উপজেলা ছাত্রলীগের  সহ-সভাপতি নাজমুল হোসাইন, সাংগঠনিক সম্পাদক মেহেদী হাসান (সজল), যুগ্ন-সাধারন সম্পাদক মনির হোসেন (সুমন), পৌর-ছাত্রলীগের জাবেদ হোসেন (জুয়েল), আসাদুজ্জামান ডিটু, মিরাজুল ইসলাম, আলাউদ্দীন সরকার, কলেজ ছাত্রলীগের শেখ মারুফ,শেখ রুবেল,জয়,হাসিবুল ইসলাম প্রমুখ।
এসময় কালীগঞ্জের রাজপথ একই স্লোগানে মুহমুহ ছিলো- চলছে লড়াই চলবে,শেখ হাসিনা লড়বে।সন্ত্রাসীদের আস্থানা,জ্বালিয়ে দেও পুড়িয়ে দেও।

আপনি আরও পড়তে পারেন

Leave a Comment