কালমেঘায় জমি নিয়ে বিরোধ ঘর কুপিয়ে ব্যাপক ভাংচুর, আহত ৩

কালমেঘায় জমি নিয়ে বিরোধ ঘর কুপিয়ে ব্যাপক ভাংচুর, আহত ৩
পাথরঘাটা প্রতিনিধি (বরগুনা):-
বরগুনার পাথরঘাটায় জমি নিয়ে বিরোধের জের ধরে একটি ঘর কুপিয়ে ব্যাপক ভাংচুর করেছে প্রতিপক্ষরা। এ সময় বাধা দেয়ায় ঘরের মালিকসহ ৩ জনকে পিটিয়ে গুরুতর আহত করেছে। বুধবার রাত ৯টার দিকে উপজেলার কালমেঘা ইউনিয়নের ৬ নং ওয়ার্ডের ইউসুব খানের বাড়িতে এ ঘটনা ঘটেছে। আহতরা হলেন, কালমেঘা মুসলিম মাধ্যমিক বিদ্যালয়ের ৯ম শ্রেনীর শিক্ষার্থী এমরান, রাকিব ও রাসেল। তাদেরকে স্বভাবিক চিকিৎসা দেয়া হয়েছে।
কালমেঘায় জমি নিয়ে বিরোধ ঘর কুপিয়ে ব্যাপক ভাংচুর, আহত ৩
প্রত্যাক্ষকারি প্রতিবেশী হাবিবুর রহমান ও মিলন জানান, একই বংশের মোতালেব খান ও ইউসুব খানের মধ্যে দীর্ঘ দিন ধরে জমিজমা নিয়ে বিরোধ চলছে। এর সুত্র ধরে বুধবার রাতে মোতালেব তার ছেলে ও ভাগ্নেদের নিয়ে ১০ থেকে ১২ জন রাতে ইউসুব খানের বাড়িতে হামলা চালায়। এসময় রামদা স্যানা দিয়ে ইউসুব খানের ঘরটি কুপিয়ে ব্যাপক ভাংচুর করে। ইউসুব খানের ছেলেরা বাধা দিতে এলে তাদেরকেও মারধর করা হয়েছে। এ ব্যাপারে মোতালেবের ছেলে মিন্টু জানিয়েছেন, বিরোধীয় সম্পত্তিতে খেজুর গাছের রস কাটতে আসলে আমরা বাধা দিয়েছি। মারামারি ও ঘর ভংচুরের ঘটনা ঘটেনী।
এব্যাপারে পাথরঘাটা থানার উপ-পরিদর্শক (এসআই) মাসুদ জানান, বিষটি আমাদেরকে মৌখিক জানানো হয়েছে। লিখিত অভিযোগ দিলে ব্যাবস্থা নেয়া হবে।

আপনি আরও পড়তে পারেন

Leave a Comment