ঢাকা জেলা উত্তর ছাত্রলীগের সাইদুল সভাপতি মনির সম্পাদক নির্বাচিত

ঢাকা জেলা উত্তর ছাত্রলীগের সাইদুল সভাপতি মনির সম্পাদক নির্বাচিত

বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদ ঢাকা জেলা উত্তর শাখা ছাত্রলীগের কমিটি অনুমোদন হয়েছে। এ কমিটিতে সাইদুল ইসলামকে সভাপতি ও মনিরুল ইসলাম মনিরকে সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত করা হয়। বুধবার এ কমিটি অনুমোদন করেন কেন্দ্রীর ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক। বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নিবাহী সংসদের সভাপতি মো: সাইফুর রহমান সোহাগ ও সাধারণ সম্পাদক এস,এম জাকির হোসাইন এ কমিটি অনুমোদন দিয়েছেন। বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, সাইদুল ইসলামকে সভাপতি ও মনিরুল ইসলাম মনিরকে সাধারণ সম্পাদক করে আগামী এক বছরের জন্য ঢাকা জেলা উত্তর শাখার ছাত্রলীগের কমিটির অনুমোদন দেওয়া হল।

নব-নির্বাচিত কমিটির সাধারণ সম্পাদক মনিরুল ইসলাম মনির তাকে ঢাকা জেলা উত্তর শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক নির্বাচিত করায় দৈনিক ফুলকির মাধ্যমে মাননীয় প্রধানমন্ত্রী বাংলাদেশ আওয়ামী লীগের সভানেত্রী শেখ হাসিনা ও বাংলাদেশ আওয়ামী লীগেরে সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের এবং বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি মো: সাইফুর রহমান সোহাগ ও সাধারণ সম্পাদক এসএম জাকির হোসাইন এবং স্থানীয় সাংসদ ডা: এনামুর রহমানসহ  দলের নেতাকর্মী ও সাভারবাসীর প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন। পাশাপাশি তিনি নেতৃবৃন্দের দীর্ঘায়ু ও সু-স্বাস্থ্য কামনা করে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতি শ্রদ্ধা জানিয়ে তার রুহের মাগফিরাত কামনা করেছেন।

নব-নির্বাচিত কমিটির সাধারণ সম্পাদক মনিরুল ইসলাম মনির বলেন, আমাদের ঢাকা জেলা ছাত্রলীগের দায়িত্ব দেয়ার মূল উদ্দেশ্য হলো আগামী জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে সংগঠনকে গতিশীল করা। যেন দলের জন্য মাঠ পর্যায়ে সবাই কাজ করতে পারে। যখন কেন্দ্রীয় কমিটি আমাদেরকে পূর্ণাঙ্গ কমিটি করার জন্য নির্দেশ দিলে ছাত্রলীগের নীতি ও আদর্শবান এবং ত্যাগী নেতাদের নিয়ে পূর্ণাঙ্গ কমিটি গঠন করবো।

প্রসঙ্গত, সাইদুল ইসলাম ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির উপ-দপ্তর সম্পাদক এবং মনিরুল ইসলাম মনির জেলা ছাত্রলীগের যুগ্মসাধারণ সম্পাদক ছিলেন।

আপনি আরও পড়তে পারেন

Leave a Comment