পরকীয়ায় বাঁধা দেয়ায় শাশুড়িকে গলা কেটে হত্যা

পুত্রবধূর পরকীয়ায় বাধা দেয়ায় ফরিদা বেওয়া (৬৪) নামে এক বৃদ্ধাকে গলা কেটে হত্যা করেছে তার ছেলের বউ সাবিনা খাতুন। বৃহস্পতিবার গভীর রাতে নওগাঁর রাণীনগর উপজেলার বিশিয়া গ্রামে এই ঘটনা ঘটে। এ ঘটনায় ৩ জনকে আটক করেছে পুলিশ। আটককৃতরা হলেন, নিহতের ছেলে ফরিদুল ইসলাম (২৬) ছেলের বউ সাবিনা খাতুন (২২) ও প্রতিবেশী মুনছুর মোল্লার ছেলে হারুন মোল্লা (৩৪)। পুলিশ ও স্থানীয়রা জানান, বিশিয়া গ্রামের বাসিন্দা সিরাজুল ইসলামের স্ত্রী ফরিদা বেওয়া, স্বামীর মৃত্যুর পর ছেলে ফরিদুল ইসলাম ও ছেলে বউ সাবিনা খাতুনকে নিয়ে একই বাড়িতে বসবাস করছিলো। বুধবার রাতে কে বা কারা সাবিনার ঘরে ঢুকে অবৈধ মেলামেশায় লিপ্ত হয়। বিষয়টি শাশুড়ি জানতে পারলে তাকে গলা কেটে হত্যা করে পালিয়ে যায় দুর্বৃত্তরা। তবে ঘটনার সময় ফরিদুল বাড়িতে ছিলো না। গ্রামবাসীর দাবি আগে থেকেই পরকীয়ায় লিপ্ত ছিলো সাবিনা। এ নিয়ে গ্রামে শালিসও হয়েছে কয়েকবার। রানীনগর থানার ওসি এএসএম সিদ্দিকুর রহমান জানান, ঘটনার পর খবর পেয়ে পুলিশ ফরিদার মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নওগাঁ সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে। এ ঘটনায় জড়িত সন্দেহে ৩ জনকে আটক করা হয়েছে। থানায় নিয়ে তাদেরকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

পুত্রবধূর পরকীয়ায় বাধা দেয়ায় ফরিদা বেওয়া (৬৪) নামে এক বৃদ্ধাকে গলা কেটে হত্যা করেছে তার ছেলের বউ সাবিনা খাতুন। বৃহস্পতিবার গভীর রাতে নওগাঁর রাণীনগর উপজেলার বিশিয়া গ্রামে এই ঘটনা ঘটে। এ ঘটনায় ৩ জনকে আটক করেছে পুলিশ।আটককৃতরা হলেন, নিহতের ছেলে ফরিদুল ইসলাম (২৬) ছেলের বউ সাবিনা খাতুন (২২) ও প্রতিবেশী মুনছুর মোল্লার ছেলে হারুন মোল্লা (৩৪)।
পুলিশ ও স্থানীয়রা জানান, বিশিয়া গ্রামের বাসিন্দা সিরাজুল ইসলামের স্ত্রী ফরিদা বেওয়া, স্বামীর মৃত্যুর পর ছেলে ফরিদুল ইসলাম ও ছেলে বউ সাবিনা খাতুনকে নিয়ে একই বাড়িতে বসবাস করছিলো। বুধবার রাতে কে বা কারা সাবিনার ঘরে ঢুকে অবৈধ মেলামেশায় লিপ্ত হয়। বিষয়টি শাশুড়ি জানতে পারলে তাকে গলা কেটে হত্যা করে পালিয়ে যায় দুর্বৃত্তরা।তবে ঘটনার সময় ফরিদুল বাড়িতে ছিলো না। গ্রামবাসীর দাবি আগে থেকেই পরকীয়ায় লিপ্ত ছিলো সাবিনা। এ নিয়ে গ্রামে শালিসও হয়েছে কয়েকবার।রানীনগর থানার ওসি এএসএম সিদ্দিকুর রহমান জানান, ঘটনার পর খবর পেয়ে পুলিশ ফরিদার মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নওগাঁ সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে। এ ঘটনায় জড়িত সন্দেহে ৩ জনকে আটক করা হয়েছে। থানায় নিয়ে তাদেরকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

আপনি আরও পড়তে পারেন

Leave a Comment