ক্ষুদে ভক্ত তামিমকে জড়িয়ে ধরলেন তামিম

ক্ষুদে ভক্ত তামিমকে জড়িয়ে ধরলেন তামিম

গতকাল হোম অব ক্রিকেট গ্রাউন্ড মিরপুরে যখন শ্রীলঙ্কার সাথে টাইগারদের লড়াই চলছিল ঠিক তখনই মাঠের বাইরে ঘটে এক অপ্রত্যাশিত ঘটনা। তামিম নামের এক বালক হাজির হয় আরেক তামিমের খোঁজে।বৃহস্পতিবার বাংলাদেশ ও শ্রীলঙ্কার মধ্যকার দুই ম্যাচ টি-টোয়েন্টি সিরিজের প্রথম ম্যাচ চলার সময় মিরপুর স্টেডিয়ামের দুই নম্বর গেইটে কাঁদতে দেখা যায় তামিম নামের এক বালককে। সে বাংলদেশ ক্রিকেটের ভক্ত। বিশেষ করে সে টাইগার ওপেনার তামিম ইকবালের পাগল ভক্ত।

ক্ষুদে ভক্ত তামিমকে জড়িয়ে ধরলেন তামিম

শিশুটির বসবাস রাজধানীর কাজীপাড়ায়। সে নিয়মিতই বাংলাদেশের খেলা দেখতে পছন্দ করে। পড়াশোনা ছেড়ে খেলা দেখায় তাকে অনেক মারও খেতে হয়েছে। বাসা থেকে তার উপর কড়াকড়িও আছে। গতকাল সব বাঁধা অতিক্রম করে শিশুটি ছুটে আসে প্রিয় তামিমকে এক নজর দেখার আশায়। পরবর্তীতে পুলিশের সাহায্যে ছেলেটিকে নিয়ে যাওয়া হয় তামিম ইকবালের কাছে। বাংলাদেশের মানুষের ক্রিকেটের প্রতি ভালোবাসা অনেক। পাশাপাশি দেশের ক্রিকেটারও প্রিয় ভক্তদের ডাকে সবসময়ই সাড়া দেন। তামিমও ব্যতিক্রম নন। কাল এই ছোট্ট শিশুর ভালোবাসা দেখে হয়তো তারও মন আবেগে ছুঁয়ে গেছে। তাইতো কাছে পেয়ে শিশুটিকে বুকে জড়িয়ে নিতে ভুল করেননি দেশ সেরা এই ওপেনার। উপহার হিসাবে শিশুটিকে দেন নিজের জার্সি। তাছাড়া মজার ব্যাপর হলো যে, ক্ষুদে এই ভক্তকে আর না মারার জন্যও বাসায় ফোন করে অনুরোধ করেন তামিম ইকবাল।

বাংলাদেশের মানুষের কাছে ভালোবাসার অংশ হলো ক্রিকেট। ক্রিকেটের সাথে যেমন টাইগারদের চেষ্টা আর পরিশ্রম আছে তেমনি আছে দেশের মানুষের সুখ-দুঃখ, আবেগ-ভালোবাসা।তাইতো তামিম, সাকিব, মাশরাফি মতো তারকারাও সুযোগ পেলে কাছে জড়িযে নেন হাজার হাজার ক্রিকেট প্রেমীদের। যার আরো একটি প্রমাণ দিলেন দেশ সেরা ব্যাটসম্যান তামিম ইকবাল খান।

 

আপনি আরও পড়তে পারেন

Leave a Comment