কুমিল্লায় আটক ইয়াবা আত্মসাতের অভিযোগ ! ঘটনায় ৭ পুলিশকে প্রত্যাহার

কুমিল্লায় আটক ইয়াবা আত্মসাতের অভিযোগ ! ঘটনায় ৭ পুলিশকে প্রত্যাহার
কুমিল্লা প্রতিনিধি:-

কুমিল্লার দাউদকান্দিতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মেঘনা-গোমতী টোলপ্লাজা এলাকায় একটি জীপ তল্লাশী করে সোমবার ভোরে দু’মাদক ব্যবসায়ীকে ইয়াবাসহ আটকের পর   আটককৃত ইয়াবার সংখ্যা কম দেখানোর অভিযোগে মামলার ঘটনায় ৭জন পুলিশ সদস্যকে সোমবার কুমিল্লা পুলিশ সুপার কার্যালয়ে ডাকা হয়েছে।  এসময় ২ জনকে আটক করলেও চালক পালিয়ে যেতে সক্ষম হয়। নাম প্রকাশে অনিচ্ছুক দায়িত্বশীল সুত্র জানায়,ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের দাউদকান্দি টোলপ্লাজা এলাকায় সোমবার ভোর প্রায় ৪ টায় চট্টগ্রাম থেকে ঢাকাগামী (ঢাকা-মেট্রো-গ-০২১০৫৭) একটি জীপ গোপন সংবা দের ভিত্তিতে দাউদকান্দি থানা পুলিশের একটি দল এসআই আব্দুল কাদের ও এএসআই মহসিনের নেতৃত্বে থামার সঙ্কেত দেয়। এসময় চালক দ্রুত গাড়ি থেকে নেমে পালিয়ে যায়।
কুমিল্লায় আটক ইয়াবা আত্মসাতের অভিযোগ ! ঘটনায় ৭ পুলিশকে প্রত্যাহারপুলিশ দু’জন ইয়াবা ব্যবসায়ীকে আটকে চালকের সীটের নীচে বিশেষ কৌশলে থাকা বিপুল পরিমান ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে। পরে পুলিশ মাত্র ৭ হাজার পিছ ইয়াবা উদ্ধার দেখিয়ে আটক ২ জন ও পালিয়ে যাওয়া চালকের বিরুদ্ধে দাউদকান্দি থানায় একটি মামলা দায়ের করে।  নাম প্রকাশে অনিচ্ছুক সুত্র জানায়, গোপন সংবাদের ভিত্তিতে বিষয়টি কুমিল্লা জেলা পুলিশের উর্ধ্বতন কর্মকর্তারা জেনে সোমবার সন্ধ্যায় উদ্ধার অভিযানে থাকা ৭ পুলিশ সদস্য এস আই কাদের ,এএসআই মহসিন,৪ কনস্টেবল ও এক গাড়ি চালকসহ ৭ জনকে কুমিল্লা পুলিশ সুপার কার্যালয়ে ডেকে পাঠায়।
নাম প্রকাশে অনিচ্ছুক সুত্র আরো জানায়, পুলিশ প্রায় এক লাখ পিছ ইয়াবা আটক করেছিল। পরে অল্প সংখ্যক (৭হাজার পিছ) জমা দেওয়ার বিষয়টি জানাজানি হলে শুরু হয় তোলপাড়। বিষয়টি জানতে অভিযানে নেতৃত্বে থাকা এসআই আব্দুল কাদেরের সাথে মোবাইলে যোগাযোগ করা হলে তিনি বলেন,৭ হাজার পিছ ইয়াবা আটকের ঘটনায় পালিয়ে যাওয়া একজন ও আটক দু’জনসহ মোট ৩ জনের বিরুদ্ধে মামলা হয়েছে। দাউদকান্দি থানার ভারপ্রাপ্ত ( ওসি) মিজানুর রহমান বলেন,২ আটকসহ পালিয়ে যাওয়া অপর আসামীর বিরুদ্ধে উদ্ধার হওয়া ৭ হাজার পিছ ইয়াবার ঘটনায় মামলা হয়েছে। বাদী হয়েছেন এ এস আই মহসিন। ইয়াবা আটক সংক্রান্ত অনিয়মের ঘটনা এবং ৭ পুলিশ সদস্যকে জিজ্ঞাসাবাদ সম্পর্কে জানতে চাইলে কুমিল্লা পুলিশ সুপার শাহ আবিদ হোসেন জানান,৭ পুলিশ সদস্যকে বিষয়টি সম্পর্কে জানতে ডেকে আনা হয়েছে। কুমিল্লা পুলিশ লাইন তাদেরকে প্রত্যাহার করা হয় বিষয়টি এখনো তদন্তনাধীন রয়েছে।

আপনি আরও পড়তে পারেন

Leave a Comment