লুটেরাদের ক্ষমতায় আসতে দেয়া হবে না : খাদ্যমন্ত্রী

লুটেরাদের ক্ষমতায় আসতে দেয়া হবে না : খাদ্যমন্ত্রী

খাদ্যমন্ত্রী অ্যাডভোকেট কামরুল ইসলাম বলেছেন, যারা এতিম দের টাকা লুটপাট করে খায় তাদেরকে কখনো ক্ষমতায় আসতে দেয়া হবে না। তারা ক্ষমতায় থাকতে দেশের কোটি কোটি টাকা বিদেশে পাচার করে সৌদি আরবে বসে ব্যবসা করছে।
লুটেরাদের ক্ষমতায় আসতে দেয়া হবে না : খাদ্যমন্ত্রীশনিবার বিকেলে সাভারের তেঁতুলঝোড়া স্কুল অ্যান্ড কলেজ মাঠে সাভার উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের তেঁতুলঝোড়া, আমিনবাজার ও ভাকুর্তা ইউনিয়নের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। তিনি বলেন, ইচ্ছে করে খালেদা জিয়া জেলে থাকতে চাইছে এইজন্য তার আইনজীবীরা ডিভিশন দেয়নি। বেগম খালেদা জিয়া জেলে যাওয়ার পর বিএনপির নেতাকর্মীদের যে চেহারা দেখা যাচ্ছে এটা তাদের আসল চেহারা না। বিএনপি আন্তর্জাতিক ভাবে স্বীকৃতি একটা সন্ত্রাসী দল।

মন্ত্রী বলেন, আগামী জাতীয় নির্বাচন ঠিক সময়ে হবে কে নির্বাচনে আসলো আর না আসলো সেটা আমাদের দেখার বিষয় নয়। যারা নির্বাচন বানচালের হুমকি দেয় তাদের বিষদাঁত ভেঙ্গে দিতে হবে। খাদ্যমন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশকে উন্নয়নের দিকে এগিয়ে নিয়ে যাচ্ছে আজকে বাংলাদেশে কোনো বিদ্যুৎ সমস্যা নেই। তথ্য প্রযুক্তির ক্ষেত্রে বাংলাদেশ এখন অনেক উন্নত। বিশ্বব্যাংক মিথ্যা অপবাদ দিয়ে পদ্মা সেতুর অর্থায়ন কেড়ে নিয়েছিলো কিন্তু বর্তমান প্রধানমন্ত্রী নিজস্ব অর্থায়নে পদ্মা সেতু নির্মাণ করছে।

খাদ্যমন্ত্রী আরো বলেন, দেশে এত আগুন সন্ত্রাসের পরও অর্থনীতি মজবুত রয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে এখন বাংলাদেশ উন্নয়নের রোল মডেল। জামায়াত বিএনপি একাত্তরের ঘাতকের জোট এরা দেশটাকে ধ্বংস করতে চায়। বিএনপি ক্ষমতায় আসলে দেশ আর দেশ থাকবে না তাই তাদেরকে আর কখনো ক্ষমতায় আসতে দেয়া হবে না।

সাভার উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক লিয়াকত হোসেনের সভাপতিত্বে ত্রি-বার্ষিক সম্মেলনে এ সময় আরো উপস্থিত ছিলেন সাভার উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মঞ্জুরুল আলম রাজীব, তেঁতুলঝোড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ ফখরুল আলম সমর, ঢাকা জেলা উত্তর স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক সায়েম মোল্লা, সাভার উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নজরুল ইসলাম, ঢাকা জেলা উত্তর স্বেচ্ছাসেবক লীগের অর্থ বিষয়ক সম্পাদক মাহবুব আলী নাছির, সাভার উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক আওলাদ খাঁন, সিনিয়র সহ-সভাপতি লুৎফর রহমান, আমিনবাজার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আনোয়ার হোসেন, ভাকুর্তা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আনোয়ার হোসেন, তেঁতুলঝোড়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহ্ আলমসহ আরো অনেকে। এ সময় মন্ত্রী জাতীয় পতাকা উত্তোলন, বেলুন ও পায়রা উড়িয়ে ত্রি-বার্ষিক সম্মেলনের উদ্বোধন করেন। এর আগে চার কোটি ৭৩ লাখ ৭৭ হাজার টাকা ব্যায়ে চারটি রাস্তার কাজ উদ্বোধন করেন তিনি।

আপনি আরও পড়তে পারেন

Leave a Comment