জাতিসংঘের অধিবেশনে সভাপতিত্ব করলেন এমপি ইসরাফিল আলম ॥ উপজেলা আওয়ামী লীগের অভিনন্দন

জাতিসংঘের অধিবেশনে সভাপতিত্ব করলেন এমপি ইসরাফিল আলম ॥ উপজেলা আওয়ামী লীগের অভিনন্দন

নওগাঁ প্রতিনিধি:-
গত ২২ ফ্রেরুয়ারি জাতিসংঘে অভিবাসন সংক্রান্ত বৈশ্বিক চুক্তি নামা প্রণয়নের জন্য খসড়া প্রস্তাবনার উপর নিগোসিয়েশন শুরু হয়। উদ্বোধনী অনুষ্ঠানে খসড়া প্রস্তাবনার উপর প্রায় ৩ মিনিট বক্তব্য দিয়ে বাংলাদেশের অবস্থান সুদৃঢ় ও সুনিপুণ ভাবে তুলে ধরে নওগাঁ- ৬ (রাণীনগর-আত্রাই) আসনের সংসদ সদস্য মো: ইসরাফিল আলম।  পর দিন ২৩ ফেব্রুয়ারী অধিবেশন সমাপ্তির প্রাক্কালে সবচেয়ে বড় মর্যাদাপূর্ণ আসন মডারেটরের (সভাপতির) চেয়ারে বসে প্রায় ১২ মিনিট তথ্য ও যুক্তিপূর্ণ বক্তব্য দিয়ে সবাইকে মুগ্ধ ও আশাবাদী করেছে।
জাতিসংঘের অধিবেশনে সভাপতিত্ব করলেন এমপি ইসরাফিল আলম ॥ উপজেলা আওয়ামী লীগের অভিনন্দনএ ঘটনার মধ্য দিয়ে রাণীনগর-আত্রাই দুই উপজেলার জনগণের পরিচিত, সম্মান ও সুখ্যাতিকে আন্তর্জাতিক বিশ্বে নতুন মাত্রায় উন্নীত করেছেন। ইতিপূর্বে এই নওগাঁ-৬ আসন শুধু নয় উত্তর জনপদের কোন আসনের সংসদ সদস্য এধরনের আন্তর্জাতিক পর্যায়ের সম্মানজনক প্রতিনিধিত্ব করার সুযোগ পায়নি। এমপি ইসরাফিল আলম বলেছেন, এই অর্জন শুধু আমার নয়, এটি আমার নির্বাচনী এলাকার সর্ব স্তরের প্রতিটি মানুষের। তিনি তার নির্বাচনী এলাকাবাসীর প্রতি গভীর কৃতজ্ঞতা জ্ঞাপন করেছেন বলে এমপি ইসরাফিল আলমের ব্যক্তিগত সহকারী ইঞ্জি: মো: মাসুদ পারভেজ জানান।
এদিকে এমপি ইসরাফিল আলম জাতি সংঘের অধিবেশনে সভাপতিত্ব করার মধ্য দিয়ে রাণীনগর-আত্রাইবাসীকে গৌরবান্বিত করায় স্থানীয় আওয়ামী লীগ ও দলের অঙ্গসংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ তাকে আন্তরিক অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন। রবিবার বিকেলে রাণীনগর সদরের দলীয় কার্যালয়ে উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আব্দুল বারিক মোল্লা’র সভাপতিত্বে এক আলোচনা সভায় বক্তব্যকালে স্থাণীয় আওয়ামীলীগ নেতারা এই শুভেচ্ছা জ্ঞাপন করেন। এছাড়াও এলাকার বিভিন্ন সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ ও সুশীল সমাজের ব্যক্তিবর্গ শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছে বলে একাধিক সূত্রে জানা গেছে।

আপনি আরও পড়তে পারেন

Leave a Comment