‘পেস বোলারদের আইডল মাশরাফি’

‘পেস বোলারদের আইডল মাশরাফি’

বাংলাদেশের উঠতি তরুণ ক্রিকেটার পেসার কামরুল ইসলাম রাব্বি। আন্তর্জাতিক ক্রিকেটে এখনো ভালোভাবে পা রাখেননি। জাতীয় দলে হয়ে শুধু মাত্র পাঁচটি টেস্ট খেলেছেন। আসন্ন নিদহাস ট্রফির বিশেষ ক্যাম্পে ডাক পেয়েছেন। ২৬ বছর বয়সী এই ক্রিকেটার মনে করেন বাংলাদেশে পেস বোলারদের আইডল হলেন মাশরাফি বিন মর্তুজা।
‘পেস বোলারদের আইডল মাশরাফি’মূলত পেস বোলিংয়ের বিভিন্ন বিষয়গুলো তিনি আয়ত্ত করেছেন নড়াইল এক্সপ্রেস থেকেই। গুরু মাশরাফি সম্পর্কে রাব্বি বলেন,‘আমরা যখনই মাশরাফি ভাইকে পাই তখন জানিনা কে কিভাবে নেয়। কিন্তু অফকাটার পুরোই আমি মাশরাফি ভাই থেকে শিখেছি। উনি  সবসময় নতুন এবং পুরোনো বলে অনেক ভালো অফকাটার দেন। আমি অনেক শিখেছি তার কাছ থেকে। আমি মনে করি দলের প্রতিটা বোলারই মাশরাফি ভাইকে কাছে পেলে কিছু না কিছু শিখতে চেষ্টা করে।’

রাব্বির চোখে নড়াইল এক্সপ্রেসই সব বোলারদের অনুপ্রেরণা। এই বিষয়ে তিনি বলেন,‘অবশ্যই মাশরাফি ভাই বাংলাদেশের প্রত্যেকটা পেস বোলারের আইডল। নতুন-পুরোনো, সব বলেই আমি মনে করি সব ফরম্যাটেই এখন পর্যন্ত সেরা তিনি। আমরা তার কাছ থেকে সামনে আরো বেশি শেখার চেষ্টা করবো।’ বাংলাদেশের হয়ে সাদা জার্সিতে এখন পাঁচ ম্যাচ টেস্টের আট ইনিংসে বল করে রাব্বির সংগ্রহ ৭ উইকেট।

আপনি আরও পড়তে পারেন

Leave a Comment