আদমদীঘির আলোচিত স্কুল ছাত্র অপহরণ ঘটনায় ৪ জনের বিরুদ্ধে মামলা

আদমদীঘির আলোচিত স্কুল ছাত্র অপহরণ ঘটনায় ৪ জনের বিরুদ্ধে মামলা

আদমদীঘি (বগুড়া) প্রতিনিধিঃ
বগুড়ার আদমদীঘির আলোচিত শিশু সজিব ওরফে শুভ (৮) অপহরণ ঘটনায় ৪ জনকে আসামী করে আদমদীঘি থানায় মামলা হয়েছে। অপহৃত সজিবের বাবা সান্দিড়া গ্রামের শিপুল সরদার বাদি হয়ে এই মামলা দায়ের করেন।
আদমদীঘির আলোচিত স্কুল ছাত্র অপহরণ ঘটনায় ৪ জনের বিরুদ্ধে মামলা এদিকে গ্রেফতারকৃত চার আসামীদের পুলিশ গতকাল বৃহস্পতিবার আদালতে প্রেরন করেছে। আসামীরা পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে এই শিশু অপহরণের বিষয়ে গুরুত্বপূর্ণ তথ্য প্রদান করেছে বলে আদমদীঘি থানার অফিসার ইনচার্জ আবু সায়েদ মোঃ ওয়াহেদুজ্জামান জানান।।

আদমদীঘির সান্দিড়া গ্রামের শিপুল সরদারের ছেলে ও শহীদ সিরাজখান মেমোরিয়াল একাডেমি বিদ্যালয়ের দ্বিতীয় শ্রেনির ছাত্র সজিব ওরফে শুভকে গত ২৬ ফেব্রুয়ারী বেলা ১১টায় বিদ্যালয় ছুটির পর বাড়ী ফেরার পথে তার ফুপাতো ভাই দীন ইসলাম রাজুসহ একটি চক্র কৌশলে অপহরন করে। এরপর চক্রটি মোবাইল ফোনে প্রথমে ১০লাখ টাকা মুক্তিপন দাবী করে। বিষয়টি আদমদীঘি থানায় অবহিত করার পর পুলিশ অপহৃত শিশুর বাবার সাথে সার্বক্ষনিক যোগাযোগ ও অপহরনকারীদের মোবাইল ফোনের ট্রাকিং করে তাদের অবস্থান সনাক্ত করার পর গত ২৮ ফ্রেব্রুয়ারী দুপুরে গাজীপুর জেলার আশুলিয়া থানার সহযোগীতায় মুল অপহরনকারি আদমদীঘির উথরাইল গ্রামের নুর মোহাম্মাদের ছেলে দীন ইসলাম রাজু (১৯)কে এবং কালিয়াকৈরের চন্দ্রা এলাকার স্বপ্ন বিলাস গেষ্ট হাউসের ১১৯ নং কক্ষে অভিযান চালিয়ে অপহৃত শিশু সজিব ওরফে শুভকে উদ্ধারসহ অপর অপহরনকারি আদমদীঘির বামনি গ্রামের ফরমান আলীর ছেলে হাফেজ জাকির হোসেন (১৯), উথরাইল গ্রামের রফিকুল ইসলামের ছেলে নাইম ইসলাম (১৯) ও চকসাবাজ গ্রামের দুলাল আহমেদের ছেলে সাগর আহমেদ (১৯)কে গ্রেফতার করে। মামলার তদন্তকারি উপ-পরিদর্শক আব্দুল ওয়াদুদ জানান আসামীদের আদালতে প্রেরন করে আরও জিজ্ঞাসাবাদের জন্য রিমান্ডের আবেদন করা হয়েছে।
#

আপনি আরও পড়তে পারেন

Leave a Comment