ঝিনাইদে সন্ত্রাসী কায়দায় এক ব্যাক্তিকে পিটিয়ে আহত

ঝিনাইদে সন্ত্রাসী কায়দায় এক ব্যাক্তিকে পিটিয়ে আহত

রিয়াজ উদ্দীন (ঝিনাইদহ) প্রতিনিধিঃ
বাড়ি থেকে ডেকে নিয়ে মোঃ ওয়াহিদুর রহমান(৩৪) নামের এক ব্যক্তিকে পিটিয়ে আহত করার অভিযোগ পাওয়া গেছে।
আহত ব্যক্তি মোঃ ওয়াহিদুর রহমানকে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। শনিবার সন্ধ্যা ৭টার দিকে এ ঘটনা ঘটে। ওয়াহিদুর ঝিনাইদহ শহরের কাঞ্চননগর গ্রামের আব্দুর রশিদের ছেলে।

ঝিনাইদে সন্ত্রাসী কায়দায় এক ব্যাক্তিকে পিটিয়ে আহতআহত ওয়াহিদুর রহমান জানান, গতকাল শুক্রবার রাতে পাড়ায় ওয়াজ মাহফিলের মাঠে এলাকার সন্ত্রাসী মাছুম ও তার সহযোগীরা এক ব্যক্তির কাছ থেকে ছিনতায় করার সময় তাকে বাধা দেয়। আর এরই জের ধরে শনিবার সন্ধ্যা ৭টার সময় বাড়ির সামনে এসে আমার নাম ধরে ডাকতে থাকে মাছুম,। আমি দরজা খোলা মাত্রই আমার জামার কলার ধরে টেনে বাইরে এনে হকিস্টিক দিয়ে এলোপাতাড়ি ভাবে মারতে থাকে সন্ত্রাসী মাছুম, রকি, এনামুলসহ অচেনা আরো ১০ থেকে ১৫ জন। তাদের সবার হাতে হকিষ্টিক ও রামদা ছিল। সে সময় আমার কাছে থাকা ২হাজার টাকা ও একটি মোবাইল ফোন নিয়ে যায় তারা।
আহত ব্যক্তির মা মোছা: হালিমা সুলতানা বলেন, ছেলের চিৎকার শুনে বাইরে এসে দেখি ১০ থেকে ১৫ জন মিলে ছেলেকে হকিস্টিক দিয়ে মারছে। এমন অবস্থাই আমি ও আমার ছোট বৌমা ঠেকাতে গেলে আমাদেরও এলোপাতাড়ি ভাবে মারতে থাকে। এক সময় সন্ত্রাসী রকি রামদা দিয়ে আমাদের লক্ষ করে কোপ মারে কিন্তু কোপটি আমাদের গায়ে না লেগে বারান্দার গ্রিলে গিয়ে লাগে। সেসময় আমাদের চিৎকারে এলাকা বাসির উপস্থিতিতে সন্ত্রসীরা পালিয়ে যায়।
মারধরের বিষয়ে থানায় অভিযোগ দায়ের করা হবে বলে জানাগেছে পরিবারের পক্ষ থেকে।

আপনি আরও পড়তে পারেন

Leave a Comment