দাকোপের বাজুয়ায় ফেজবুক আইডি হ্যাক করায় তীব্র নিন্দা

দাকোপের বাজুয়ায় ফেজবুক আইডি হ্যাক করায় তীব্র নিন্দা

পাপ্পু সাহা, দাকোপ,খুলনাঃ-
খুলনা জেলার দাকোপ উপজেলার সকল ইউনিয়নের (চালনা ও পানখালী ব্যতীত) সাধারণ মানুষের দৈনন্দিন জীবনযাত্রা কে সুষ্ঠু, সুন্দর ও সহজ করার নিমিত্তে একঝাঁক তরুণ কিছু যুবক তাদের কে সম্পূর্ণরুপে ডুবিয়ে রেখেছেন Glow Star (গ্লো স্টার) নামক এক সাশ্রয়ী ব্যবসা প্রতিষ্ঠানের মাধ্যমে। ইতোমধ্যে আপনারা সকলে তাদের কর্মপদ্ধতি বা ব্যবস্হাপনা সম্বন্ধে সবাই তা জেনে গেছেন। অত্যন্ত পরিতাপের ও লজ্জার বিষয় হচ্ছে কোন একদল ষড়যন্ত্রকারী এই সুব্যবস্হাপনা মণ্ডিত প্রতিষ্ঠানের অগ্রগণ্যতা ও জনপ্রিয়তা উত্তরোত্তর আরো বৃদ্ধি পাক তা হতে দিচ্ছে না।
দাকোপের বাজুয়ায় ফেজবুক আইডি  হ্যাক করায় তীব্র  নিন্দাষড়যন্ত্রকারীরা Glow Star নামক প্রতিষ্ঠানের মার্কেটিং ডিরেক্টর ও Glow star Page এর এডমিন জোয়কিম রায়,(২৭),পিতাঃ জগদীশ রায় এর ফেসবুক এ্যাকাউন্ট হ্যাক করে খুবই নোংরা ও অশ্লীল ছবি ও লেখা পোস্ট দিচ্ছে। এই অপপ্রচার ও সম্মানহানি রোধে জোয়াকিম রায় দাকোপ থানায় ০৭তারিখ রোজ বুধবার একটা সাধারন জিডি করেন, জি ডি নং-২৫৪।

এই ফেজবুক একাউন্ট হ্যাক করায় গ্লো স্টার প্রতিষ্ঠান এর প্রধান আনন্দ মন্ডল তিব্র নিন্দা জানান এবং বলেন পরিচিত কেউ এই অপপ্রচার করছে যে বা যারা এই প্রতিষ্ঠানের ভাল তথা জনপ্রিয়তা বৃদ্ধি পাক সেটা ষড়যন্ত্রকারীরা চায় না। প্রতিষ্ঠান প্রধান সর্বস্তরের জনগনের কাছে বিনম্র অনুরোধ করে বলেন আপনারা এই তরুণদের পাশে দাঁড়ান ও তাদের সাহস ও শক্তি যোগান।

আপনাদের ছোট ভাই ও সন্তানতুল্য এই সকল যুবকদের উৎসাহ প্রদান করুন ও তাদেরকে ভুল না বুঝে তাদের কার্যপরিচালনা সুষ্ঠুভাবে করতে সহযোগিতা করুন এবং এই প্রতিষ্ঠানের তথা সকলের মঙ্গল কামনা করেন। গ্লো স্টার এর ফিনান্স ডিরেক্টর তিতাস ঘোষ বলেন এক ঝাক তরুন যখন বেকারক্ত দুর করার জন্য কাজের মাধ্যমে সামনের দিকে এগিয়ে চলছে ঠিক তখন কিছু দুষ্ট প্রকৃতির লোক গ্লো স্টার এর কার্য্যক্রমকে বাধাগ্রস্ত্র করার লক্ষে যে বা যারা এই ধরনের কাজ করছে তাদের দৃষ্টান্ত মূলক শাস্তি হওয়া উচিত বলে প্রসাশন ও সুশীল সামাজের নিকট দাবি করেন।

আপনি আরও পড়তে পারেন

Leave a Comment