নাসিরনগরে নব নির্বাচিত সাংসদকে দলীয় নেতাকর্মীদের সংবর্ধনা

নাসিরনগরে নব নির্বাচিত সাংসদকে দলীয় নেতাকর্মীদের সংবর্ধনা

মোঃ,আব্দুল হান্নান, নাসিরনগর, ব্রাহ্মণবাড়িয়াঃ
নেতাকর্মীদের দেয়া সংবর্ধনা অনুষ্ঠানে,যারা আমাবে ভোট দিয়েছেন আর যারা আমাকে ভোট দেননি আমি সবারই এম,পি। আমি আমার নির্বাচনী ওয়াদা যাতে পালন করতে পারি আপনারা আমার জন্য দোয়া করবেন। আমার নির্বাচনী এলাকার জনগণের জন্য আমার দরজা সব সময় খোলা।

আপনারা আমার কাছে আসতে হবে না, আমি নিজেই আপনাদের কাছে যাব। আমি প্রত্যেকটি গ্রামের প্রত্যেকটি পাড়ায় পাড়ায় গিয়ে আপনাদের খোঁজ খবর নিব। সংবর্ধনা অনুষ্ঠানে এ কথাগুলো বললেন নাসিরনগরের নব নির্বাচিত সাংসদ বি,এম ফরহাদ হোসেন (সংগ্রাম)। এ সময় নেতা কর্মীদের দেয়া ফুলেল শুভেচ্ছায় সিক্ত হন সাংসদ।

১৫ মার্চ ২০১৮ রোজ:বৃহস্পতিবার দুপুর ১২ ঘটিকার সময় স্থানীয় মুক্তিযোদ্ধা স্মৃতি স্তম্ভের সন্মুখে নাসিরনগরের সাংসদকে দলীয় নেতাকর্মীদের পক্ষ থেকে সংবর্ধনা দেওয়া হয়।

উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও সাবেক চেয়ারম্যান ডাঃ কিরণ মিয়ার সভাপতিত্বে অনুষ্ঠিত সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নবনির্বাচিত সাংসদ,তারুণ্যের অহংকার, রাজপথের লড়াকু সৈনিক, জননেত্রী শেখ হাসিনার আস্থাভাজন,মুক্তিযোদ্ধা পরিবারের সন্তান,ছাত্রলীগের সোনালী অর্জন বি,এম ফরহাদ হোসেন (সংগ্রাম)।

উপজেলা আওয়ামীলীগ,যুবলীগ,ছাত্রলীগ,স্বেচ্ছাসেবকলীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মী সহ নির্বাচনী এলাকার জনগণের উদ্যোগে এ সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

জেলা পরিষদ প্যানেল চেয়ারম্যান আসাদুজ্জামান চৌধুরীর সঞ্চালনায়,অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও চাতলপাড় ইউপি চেয়ারম্যান শেখ মোঃ আব্দুল আহাদ, ভলাকুট ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা কার্তিক দাস, কুন্ডা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মোঃ লতিফ হোসেন।

চাপরতলা ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সুরঞ্জন দেবনাথ, হরিপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বিজয় দাস, ধরমন্ডল ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ শাহজাহান তালুকদার,ফান্দাউক ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি মোঃ মোছন মাষ্টার, গোয়ালনগর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ শহিদুল হক মাষ্টার, বুড়িশ্বর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মোঃ ছায়েব আলী।

পূর্বভাগ ইউনিয়নের মোঃ গিয়াস উদ্দিন, গোকর্ণ ইউপি চেয়ারম্যান মোঃ হাসান খাঁন, সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান প্রদীপ কুমার রায, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও গুনিয়াউক ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মোঃ জিতু মিয়া,উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান সৈয়দা হামিদা লতিফ পান্না, জেলা পরিষদ সদস্য ও সাবেক চেয়ারম্যান ফারুকুজ্জামান ফারুক, নাসিরনগর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান এ,টি, এম মনিরুজ্জামান সরকার প্রমুখ।

আপনি আরও পড়তে পারেন

Leave a Comment