‘বিএনপি একটা বিষফোঁড়া’

‘বিএনপি একটা বিষফোঁড়া’

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, ‘নির্বাচন নিয়ে আমাদের কোনো ভয় কিংবা সংকোচ নেই। এই ভীতি অনেক আগেই আমরা জয় করেছি। বিএনপি একটা বিষফোঁড়া। বিগত সময়ের মতো আগামী নির্বাচনেও জনগণ এই বিষফোঁড়াকে প্রত্যাখ্যান করবে।’

 

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মদিন উপলক্ষে শুক্রবার সকালে ধানমন্ডি ৩২ নম্বরে দলের ত্রাণ ও পুনর্বাসন উপ-কমিটির রিকশা-ভ্যান বিতরণ কর্মসূচিতে তিনি একথা বলেন। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মদিন উপলক্ষে দরিদ্রদের মধ্যে ১০০ রিক্সা-ভ্যান বিতরণে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

 

ওবায়দুল কাদের বলেন, ‘বিএনপি এখন জনসম্পৃক্ততা বাদ দিয়ে ক্ষমতার জন্য বিদেশিদের নিয়ে ষড়যন্ত্র করছে। আর এজন্যই দলটির হাজার হাজার কর্মী আওয়ামী লীগে যোগ দেয়ার জন্য অপেক্ষায় রয়েছেন।’

 

তিনি বলেন, উন্নয়ন দিয়ে নির্বাচনের ভয় জয় করেছে আওয়ামী লীগ, ভোট এখন শুধুই আনুষ্ঠানিকতা।

 

নেপালে উড়োজাহাজ বিধ্বস্তে হতাহতদের প্রসঙ্গ টেনে মন্ত্রী বলেন, আমাদের প্রধানমন্ত্রী রাষ্ট্রীয় সফর সংক্ষিপ্ত করে দেশে ফিরে আসছেন। গত দুই দিন রাত-দিন তিনি এ কাজে ব্যস্ত রয়েছেন। সব সময় খোঁজ খবর রাখছেন। কিভাবে হতাহতদের দেশে ফিরিয়ে আনা যায়, সুচিকিৎসার ব্যবস্থা করা যায় তা নিয়ে কাজ করছেন।

 

তিনি বলেন, এখন আমাদের মূল দায়িত্ব নিহতদের লাশ দ্রুত ফিরিয়ে এনে স্বজনদের কাছে হস্তান্তর করা এবং দাফন সম্পন্ন করা। উড়োজাহাজ দুর্ঘটনায় নেপালে নিহত ব্যক্তিদের লাশ যত দ্রুত সম্ভব দেশে ফিরিয়ে আনতে কাজ করছে সরকার।

 

এ সময় আরও উপস্থিত ছিলেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক, সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী প্রমুখ।

আপনি আরও পড়তে পারেন

Leave a Comment