ভূঞাপুরে বর্ণাট্য আয়োজনে শোভাযাত্রা

ভূঞাপুরে বর্ণাট্য আয়োজনে শোভাযাত্রা

টাঙ্গাইল প্রতিনিধি:-
“শুভ শুভ জন্মদিন, বঙ্গবন্ধুর জন্মদিন- মুজিব তোমায় মনে পড়ে আজকের এই দিনে” এই স্লোগানকে সামনে রেখে
মহান মুক্তিযুদ্ধের শেষ্ঠ মানব, হাজার বছরের শেষ্ঠ বাঙালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের ৯৮ তম জন্ম বার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষে সারা দেশের ন্যায় টাঙ্গাইলের ভূঞাপুরে বিভিন্ন কর্মসূচী পালন করা হয়েছে।

শনিবার (১৭মার্চ) সকালে উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদ চত্বর থেকে শোভাযাত্রা ও আনন্দ মিছিল বের করা হয়। শোভাযাত্রাটি পৌর শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে পুনরায় ঐ স্থানে এসে সমাপ্ত করা হয়। পরে উপজেলা অডিটোরিয়ামে বঙ্গবন্ধুর জীবনীর উপর আলোচনা সভা ও শিশু শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

শোভাযাত্রা ও আলোচনা সভায় উপস্থিত ছিলেন, ভূঞাপুর উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব মো. আব্দুল হালিম অ্যাডভোকেট, উপজেলা নির্বাহী অফিসার ঝোটন চন্দ, উপজেলা সহকারি (ভূমি) অফিসার শরীফ আহম্মেদ, ভূঞাপুর থানা ইনচার্জ (ওসি) অফিসার আব্দুস ছালাম মিয়া, উপজেলা আওয়ামীলীগের আহবায়ক ও পৌর মেয়র বীর মুক্তিযোদ্ধা মাসুদুল হক মাসুদ, উপজেলা ভাইস চেয়ারম্যান
সাহিনুল ইসলাম তরফদার বাদল, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান হোসনে আরা বেবী প্রমুখসহ সরকারি ও বেসকারি বিভিন্ন অধিদপ্তরে কর্মকর্তা ও উপজেলা ইউনিয়ন আওয়ামীলীগের সকল চেয়ারম্যান, দলীয় নেতাকর্মী ও নানা শ্রেণী পেশার মানুষ এতে অংশ নেয়।

অন্যদিকে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবরের জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষে ইবরাহীম খাঁ সরকারি কলেজের উদ্যোগে পুর্স্পণ ও শোভাযাত্রা করা হয়। পরে কলেজের ২০৮ নং কক্ষে অধ্যক্ষ ও প্রফেসর বেনজীর আহম্মেদ’র সভাপতিত্বে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এসময় উপস্থিত ছিলেন, কলেজের বিভিন্ন বিভাগের শিক্ষক-শিক্ষিকা ও শিক্ষার্থীবৃন্দ।

আপনি আরও পড়তে পারেন

Leave a Comment