কেরানীগঞ্জ জাতিরজনকের জন্মদিন ও জাতীয় শিশু দিবস পালিত

কেরানীগঞ্জ জাতিরজনকের জন্মদিন ও জাতীয় শিশু দিবস পালিত

১৭ মার্চ শনিবার কেরানীগঞ্জ উপজেলার শুভাঢ্যা উচ্চ বিদ্যালয়ের মাঠ প্রাঙ্গণে জাতিরজনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৯তম জন্মদিন এবং জাতীয় শিশু দিবস উপলক্ষে শিশু কিশোর সমাবেশ ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা ২ আসনের সংসদ সদস্য , বিদ্যুৎ, জ্বালানি ও খনিজসম্পদ প্রতিমন্ত্রী নসরুল হামিদ বিপু এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেরানীগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার শাহে এলিট মাইনুল আমিন।

কেরানীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক শাহীন আহমেদের সভাপতিত্বে এসময় আরো উপস্থিত ছিলেন- দক্ষিণ কেরানীগঞ্জের সকল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানগন সহ দক্ষিণ কেরানীগঞ্জ থানা যুবলীগের সভাপতি মাহমুদ আলম, দক্ষিণ কেরানীগঞ্জ থানা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মিরাজুর রহমান সুমন, শুভাঢ্যা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক গোলাম হোসেন সোহেল এবং দক্ষিণ কেরানীগঞ্জ থানা আওয়ামীলীগ ও এর সকল অঙ্গ সহযোগী সংগঠনের অনেক সিনিয়র নেতাকর্মীরা উপস্থিত ছিলেন ।

পবিত্র কোরআন শরিফ তেলায়ত পরে পবিত্র গীতা পাঠের মাধ্যমে অনুষ্ঠানে মূল সাংস্কৃতিক অনুষ্ঠান শুরু করা হয়। এছাড়াও শিশু শিক্ষার্থীদের মাঝে চিত্রাঙ্কন আয়োজন করা হয় এবং ১২০০ জন শিক্ষার্থীদের মাঝে মুজিব গ্রাফিক নোভেল বই তুলে দেয়া হয়

আপনি আরও পড়তে পারেন

Leave a Comment