মহাসমাবেশে যোগদান উপলক্ষে কলাপাড়া থেকে জাতীয়পার্টির নেতা-কর্মী ও সমর্থকদের লঞ্চ যাত্রা

মহাসমাবেশে যোগদান উপলক্ষে কলাপাড়া থেকে জাতীয়পার্টির নেতা-কর্মী ও সমর্থকদের লঞ্চ যাত্রা
পটুয়াখালী প্রতিনিধিঃ-
আগামী ২৪-শে মার্চ ২০১৮ রোজ শনিবার ঢাকায় সোহরাওয়ার্দী উদ্যানে অনুষ্ঠিত হতে যাচ্ছে বাংলাদেশ জাতীয়পার্টির উদ্যেগে এক মহাসমাবেশ। উক্ত সমাবেশে জাতির উদ্দেশ্যে মূল্যবান বক্তব্য রাখবেন জাতীয়পার্টির চেয়ারম্যান আলহাজ্ব হুসেইন মোহাম্মদ এরশাদ। উক্ত মহাসমাবেশকে কেন্দ্র করে কলাপাড়া থেকে জাতীয়পার্টির শত শত নেতা-কর্মী ও সমর্থকদের নিয়ে এম.ভি.পূবালী নামক  একটি দোতলা লঞ্চ শুক্রবার দুপুরে ঢাকার উদ্দ্যেশে ছেড়ে যায়। জাতীয়পার্টির সাবেক সংসদসদস্য মরহুম আ: রাজ্জাক খানের মেজো পুত্র ও কলাপাড়া বন্দর  ব্যবসায়ী সমিতির সহ-সাধারন সম্পাদক মাছুম খানের নেতৃত্বে আগামীকলের মহাসমাবেশের উদ্দ্যেশে রাজধানী ঢাকার পথে এই লঞ্চ যাত্রা শুরু হয়। লঞ্চটি ছাড়ার পূর্ব মুহুর্তে খেপুপাড়া বালিকা মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষিকা ও মরহুম রাজ্জাক খানের জ্যেষ্ঠা কন্যা জাহানারা খান আসমা নেতা-কর্মীদের উৎসাহ ও প্রেরনা মূলক ক্ষুদ্র বক্তব্যে জাতীয়পার্টির আদর্শ , পার্টির চেয়ারম্যান পল্লীব›দ্ধু আলহাজ্ব হুসেইন মোহাম্মদ এরশাদের আদর্শ ও সাবেক এম,পি,তার বাবার আদর্শ সমুন্নত রাখার দৃঢ় অঙ্গীকার ব্যক্ত করেন ।
এসময় লঞ্চে উপস্থিত কলাপাড়া উপজেলা জাতীয়পার্টির সভাপতি আলহাজ্ব মো: আমজাদ হোসেন হাওলাদার বলেন, কলাপাড়ায় অন্য সময়ের চাইতে জাতীয়পার্টি অনেক সু-সংহত ও শক্তিশালী এবং আগামী নির্বাচনে জনগনের ভোটের মাধ্যমে ইনশাআল্লাহ জাতীয়পার্টি ক্ষমতায় আসবে। উপস্থিত কলাপাড়া উপজেলা জাতীয়পার্টির সাংগঠনিক সম্পাদক ও অবসরপ্রাপ্ত সেনা কর্মকর্তা মো: আলাউদ্দিন খান বলেন, জাতির ভাগ্যাকাশ আজ কালো মেঘে আচ্ছন্ন , হয়তো উঠবে ঝড়-যাবো হারিয়ে , এই সংকট থেকে পরিত্রান পেতে হলে পল্লীবন্ধুর পতাকাতলে জাতিকে সমবেত হতে হবে এবং এরশাদের আদর্শই আজ জাতিকে নতুন পথ দেখাতে সক্ষম হবে।
এতে আরো উপস্থিত ছিলেন কলাপাড়া পৌর জাতীয়পার্টির সহ-সভাপতি ও গার্মেন্টস ব্যবসায়ী রেজাউল করিম , জাতীয় পার্টি নেতা মো: ফারুখ হোসেন ব্যান্ডার , যুবসংহতি নেতা মো: জাকির মুন্সী , ছাত্রসমাজের সভাপতি মো: সোহাগ খান ।

আপনি আরও পড়তে পারেন

Leave a Comment