অনুমতি না পেলেও রাজশাহীতে সমাবেশ করবে বিএনপি

অনুমতি না পেলেও রাজশাহীতে সমাবেশ করবে বিএনপি

পুলিশ অনুমতি না দিলেও আগামী ১৫ এপ্রিল রাজশাহীতে সমাবেশ করবে বিএনপি। এতে বাধা দেয়া হলে কঠোর আন্দোলনেরও ঘোষণা দিয়েছে রাজশাহী মহানগর বিএনপি নেতারা।

বৃহস্পতিবার সকালে রাজশাহী মহানগর বিএনপির কার্যালয়ে আয়োজিত সাংবাদিক সম্মেলনে এ ঘোষণা দেন দলটির রাজশাহী বিভাগ সাংগঠনিক সম্পাদক রুহুল কুদ্দুস তালুকদার দুলু।

সাংবাদিক সম্মেলনে লিখিত বক্তব্যে দুলু বলেন, বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে ৩১ মার্চ রাজশাহীতে সমাবেশ করতে পুলিশের অনুমতি চেয়ে আবেদন করা হয়।পুলিশ তাদের অনুমতি দেয়নি। তাই ৪ এপ্রিল সমাবেশের দিন ঠিক করে অনুমতির জন্য আবারও আবেদন করা হয়। এবার মৌখিক অনুমতি দেয় পুলিশ। পরে পুলিশের পক্ষ থেকে বিএনপিকে সমাবেশের দিন পরিবর্তনের জন্য বলা হয়। পুলিশের কথামতো দিন পরিবর্তন করে এবার ১৫ এপ্রিল সমাবেশের তারিখ ঠিক করা হয়েছে। রাজশাহী মাদরাসা ময়দান অথবা সাহেববাজার জিরোপয়েন্টে সমাবেশের জন্য পুলিশের কাছে অনুমতি চাওয়া হয়েছে। এবার যদি পুলিশ অনুমতি না দেয় তবে বিএনপি তার সিদ্ধান্তে অনড় থাকবে। সমাবেশ হবে। এতে বাধা দিলে সাধারণ মানুষকে সঙ্গে নিয়ে কঠোর আন্দোলন শুরু হবে।

এসময় বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা মিজানুর রহমান মিনু, বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক হারুন-অর-রশিদ, রাজশাহী বিভাগ সহ-সাংগঠনিক সম্পাদক সৈয়দ শাহিন শওকত, কেন্দ্রীয় নির্বাহী সদস্য আবু সাঈদ চাঁদ, মহানগর বিএনপির সভাপতি ও সিটি মেয়র মোহাম্মদ মোসাদ্দেক হোসনে বুলবুল প্রমুখ উপস্থিত ছিলেন।

আপনি আরও পড়তে পারেন

Leave a Comment