উল্লাপাড়া উপজেলার ২ ইউনিয়নে সুষ্ঠু ভাবে উপনির্বাচন সম্পন্ন

উল্লাপাড়া উপজেলার ২ ইউনিয়নে সুষ্ঠু ভাবে উপনির্বাচন সম্পন্ন

  ইউসুফ আহম্মেদ, সিরাজগঞ্জ জেলা  প্রতিনিধি:-
উল্লাপাড়া উপজেলার পঞ্চক্রোশী ও হাটিকুমরুল ইউনিয়নে বৃহস্পতিবার সকাল ৮ টা থেকে বিকেল ৪ টা পর্যন্ত ইউপি সদস্য পদে উপনির্বাচনের ভোট গ্রহণ কার্যক্রম শেষ হয়েছে।

উপজেলার পঞ্চক্রোশী ইউনিয়নের ৫ নং ওয়ার্ড ও হাটিকুমরুল ইউনিয়নের ৪ ওয়ার্ড এর ইউপি সদস্য মৃত্যু হওয়াই পদ টি শূন্য থাকায় এ উপনির্বাচন অনুষ্ঠিত হয়েছে।

নির্বাচন কমিশন সূত্রে জানা যায় যে পঞ্চক্রোশি ইউনিয়নের ৫ নং ওয়ার্ডে মোট গ্রাম ৩ টি দমদমা,চর-দমদমা ও বনবাড়িয়া মোট ভোটার সংখ্যা ৩০৯২ জন। পুরুষ ভোটার সংখ্যা ১৫৯৬ জন ও মহিল ভোটার সংখ্যা ১৪৯৬ জন।

এই ওয়ার্ডে প্রতিদ্বন্দ্বিতা করেছে ৫ জন। বৈদ্যুতিক পাখা মার্কায় এম-জি-আর পাঁশান, মোড়ক মার্কায় আব্দুল ছাত্তার, ফুটবল মার্কায় আব্দুল খবির উদ্দিন মণ্ডল, তালা মার্কায় মুজিবর সরকার ও টিউবওয়েল মার্কায় হাবিবুল সরকার প্রতিদ্বন্দ্বিতা করছে।

সকাল থেকেই উৎসব মুখর পরিবেশে দমদমা সরকারী প্রাথমিক বিদ্যালয়ে কেন্দ্রে ভোট গ্রহণ চলেছে ।

পঞ্চক্রোশী ইউপি চেয়ারম্যান তৌহিদুল ইসলাম ফিরোজ জানান নির্বাচন সুষ্ঠু করতে ইউনিয়নের পক্ষ থেকে সবধরনের সহযোগীতা করা হয়েছে।

এছাড়া ও উপজেলার হাটিকুমরুল ইউনিয়নে ৪ নং ওয়ার্ডের রাধানগর,রামনগর, হাটিকুমরুল,হাসানপুর,কাচিয়ার চর,চকপাড়া,হাটিপাড়া গ্রামে নির্বাচন কার্যক্রম শেষ হয়েছে। এই ওয়ার্ডে ভোটকেন্দ্র ২ টি হাটিকুমরুল প্রাথমিক বিদ্যালয় ও হাটিপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়।

এই ওয়ার্ডে মোট ভোটার সংখ্যা ৪৯৩৫ জন এর মধ্যে পুরুষ ভোটার ২৪৮৭ ও মহিলা ভোটার সংখ্যা ২৪৪৮ জন।

নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছে ২ জন মোছাঃ তুহিন আক্তার টিউবওয়েল মার্কায় ও বাহাদুর আলী ফুটবল মার্কায় নির্বাচন করছে।

উল্লাপাড়া উপজেলা নির্বাচন কমিশন ও রিটার্নিং কর্মকর্তা উজ্জ্বল কুমার রায় জানান সকাল ৮ টা থেকে বিকেল ৪ টা পর্যন্ত উৎসব মুখর পরিবেশে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়েছে। পঞ্চক্রোশী ইউনিয়নের ৫ নং ওয়ার্ড থেকে বৈদ্যুতিক পাখা মার্কায় এম-জি-আর পাঁশান ৬০২ ভোট পেয়ে নির্বাচিত হয়েছে। এছাড়া ও তুহিন আক্তার হাটিকুমরুল ইউনিয়নের ৪ নং ওয়ার্ড থেকে ১৬৭৩ ভোট পেয়ে বেসরকারি ভাবে জয়যুক্ত হয়েছে।

আপনি আরও পড়তে পারেন

Leave a Comment