বিশেষ শর্তে ‘রেস থ্রি’র ভিলেন সালমান

বিশেষ শর্তে ‘রেস থ্রি’র ভিলেন সালমান

গোটা ক্যারিয়ারে আজ পর্যন্ত ভিলেনের চরিত্রে দেখা যায়নি বলিউড সুপারস্টার সালমান খানকে। সেই সালমান খানই এবার ‘রেস থ্রি’ ছবিতে তথাকথিত খলনায়কের চরিত্রে অভিনয় করতে চলেছেন। অনেক সাক্ষাৎকারেই সালমানকে বলতে শোনা গেছে, তিনি ভিলেন হতে চান না। শুধুই দর্শকদের মনোরঞ্জন করতে চান। হিরোর চরিত্রই নাকি তার বেশি পছন্দের।

তবে রিয়েল লাইফে তার গায়ে খলনায়কের কাদা লেগেছিল অনেক আগেই। রিল লাইফে যাতে তার পুনরাবৃত্তি না ঘটে সে জন্য সদা সজাগ ছিলেন ভাইজান। কিন্তু হঠাৎ কী এমন হল,  যে স্টারডমে খলনায়কের ‘কাদা’ ছেটাতে চাইছিলেন না সল্লু মিঞা, হঠাৎ সেই চরিত্রেই অভিনয় করতে গোঁ ধরলেন?

বিশেষ একটা শর্তেই নাকি এমন চরিত্রে অভিনয় করতে রাজি হয়েছেন সালমান খান। তথাকথিত ভিলেনরা ছবিতে সচরাচর যে সব ‘ভিলেন সুলভ’ কাজর্ম করে থাকেন, তার বিন্দুমাত্রও নাকি করতে হবে না বলিউডের ভাইজানকে। এমনটাই জানানো হয়েছে ‘রেস থ্রি’ ছবির প্রযোজক সংস্থার তরফ থেকে।

সংস্থার তরফ থেকে আরও বলা হয়েছে, ‘ক্যারিয়ারে এত বছরে যখন ভিলেনের চরিত্রে অভিনয় করতে রাজি হচ্ছিলেন না, তখনই ‘রেস থ্রি’র জন্য ভিলেন হচ্ছেন সালমান খান। তবে পোড় খাওয়া স্টিরিওটাইপ ভিলেন নয়, বরং সাইকোলজিকাল ভিলেনের চরিত্রে রাজি হয়েছেন সালমান।

ভিলেন মানেই নায়ককে অহেতুক ভয় দেখানো, নায়িকার পেছনে তাড়া করা আর বন্ধুবান্ধবের সঙ্গে মদ্যপান। এসবে আগে থেকেই মুখ বেঁকিয়ে ছিলেন ভাইজান। তবে রাজি হয়েছেন সিলভার স্ক্রিনে প্ল্যান মাফিক ‘কুকর্ম’ করতে। যে প্ল্যানের পরতে পরতে থাকবে রহস্য। এমন ভিলেনের চরিত্রেই দর্শকদের হাড়হিম করতে চলেছেন সালমান।

সদ্যই শেষ হয়েছে ‘রেস থ্রি’র শুটিং। সালমান খানের নিজস্ব প্রযোজনা সংস্থাও এই ছবির অন্যতম প্রযোজক। যেখানে সালমান ছাড়াও রয়েছেন জ্যাকুলিন ফার্নান্দেজ, অনীল কাপুর, ডেইজি শাহ, ববি দেওল ও সাকিব সালিম। তবে সবাইকে ছাপিয়ে ভিলেন হিসেবে কেমন চমক দেন সালমান সেটাই এখন দেখার।

আপনি আরও পড়তে পারেন

Leave a Comment