সাভারে চলন্ত বাস ডাকাতির সময়  ৬ ডাকাত আটক

সাভারে চলন্ত বাস ডাকাতির সময়  ৬ ডাকাত আটক
মোহাম্মদ আব্দুস সালাম (রুবেল) সাভার প্রতিনিধিঃ
সাভারে চলন্ত বাসে  ডাকাতির সময় ৬ ডাকাতকে আটক করেছে সাভার মডেল থানা  পুলিশ।  ডাকাতদের কাছ থেকে বাস ও বিভিন্ন দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়। সোমবার (২ ই এপ্রিল)  ভোরে  ঢাকা আরিচা মহাসড়কের সাভারের রাজ ফুলবাড়িয়া এলাকা থেকে এই ডাকাত সদস্যদের বাসসহ (দিনাজপুর-জ-০৪-০০১১) আটক করা হয়।
আটকৃতরা হলো- সাভারের তেতুলজোড়া গ্রামের একলাছ মিয়ার ছেলে মো. রনি মিয়া। জামালপুরের বকশিগঞ্জ থানার জাগিরপাড়া গ্রামের রহিম হোসেনের ছেলে মো. সবুজ হোসেন, বড়গুনা সদর থানার কেওড়া বানিয়া গ্রামের আবদুল কুদ্দুসের ছেলে মো. সুজন। সে বর্তমানে সাভারের রাজশনে বসবাস করে আসছিলো। মানিকগঞ্জের সিংগাইরের ধল্লা গ্রামের বাবর হোসেনের ছেলে অন্তর।টাঙ্গাইল ধনবাড়ি থানার ইসলামপুর গ্রামের হায়দার আলীর ছেলে আকাশ ও টাঙ্গাইলের ভূয়াপুরের ঘাটান্দি গ্রামের হানিফ তালুকদারের ছেলে।
 রাজফুলবাড়িয়ায় বাসসহ ৬ বাস ডাকাতকে আটক করা হয়।   পুলিশ তাদের তল্লাশী চালিয়ে দুইটি বড় ছুরি ও চাপাতি উদ্ধার করে। ডাকাত দলের কয়েকজন  দৌড়ে পালিয়ে যায় তাদের গ্রেপ্তার করা চেষ্টা চলছে জানান পুলিশ।
সাভার মডেল থানার উপপরিদর্শক সেলিম রেজা বলেন এই চক্রটি দীর্ঘ দিন ধরে  বিভিন্ন মহাসড়কের নিজেরা বাস নিয়ে যাত্রী উঠিয়ে ডাকাতি করে আসছিলো। ডাকাতরা যাত্রী বেশে আগে থেকেই ডাকাতি করার অবস্থান নিয়ে বসে  থাকেন বাসে । সাধারন যাত্রী উঠিয়ে চলন্ত বাসে অস্ত্রের মুখে সব কিছু লুট করে নিয়ে নেয়। বাস যাত্রীরা বাঁদা দিলে কুপিয়ে জখম করে যাত্রীদের। পরে যাত্রীদের নির্জন স্থানে ফেলে দেয় এই ডাকাত চক্র। গোপন সংবাদের  ভিত্তিতে অভিযান চালিয়ে বাসসহ তাদের আটক করা হয়। বাসে ঢাকা-আরিচা ও ইংরেজিতে রফিকুল-মরিয়ম পরিবহন নাম লেখা ছিলো। সাভার মডেল থানায় একটি মামলার প্রস্তুতি চলছে বলেও জানান পুলিশ।

আপনি আরও পড়তে পারেন

Leave a Comment