দোহারে তিন কোচিং শিক্ষককে আটক, মুচলেকায় মুক্তি

দোহারে তিন কোচিং শিক্ষককে আটক, মুচলেকায় মুক্তি

মাহবুবুর রহমান টিপু,বিশেষ প্রতিনিধি:
সরকারি নির্দেশনা অমান্য করে এইচএসসি পরীক্ষা চলাকালীন সময়ে কোচিং সেন্টার খোলা রাখার দায়ে দোহারের তিন কোচিং শিক্ষককে আটক করেছে পুলিশ। আটককৃতরা হলেন, উপজেলার মাধ্যমিক শিক্ষাপ্রতিষ্ঠানের চুক্তিভিত্তিক শিক্ষক মমিন (৩৫), তন্ময় (৩০) ও অপু (২৮)। মমিন উপজেলার বেগম আয়েশা পাইলট উচ্চ বালিকা বিদ্যালয় এন্ড কলেজের শিক্ষক। তন্ময় ও অপু উপজেলার জয়পাড়া কলেজের চুক্তিভিত্তিক শিক্ষক। পুলিশ জানায়, মঙ্গলবার সকাল সাড়ে ৯টার দিকে জয়পাড়ার তাদের মালিকাধীন কোচিং সেন্টার থেকে ওই তিনজনকে আটক করে থানায় নিয়ে যাওয়া হয়।

দোহার থানার ওসি সিরাজুল ইসলাম শেখ বলেন, সরকারি নির্দেশনা অমান্য করে কোচিং খোলা রেখে শিক্ষার্থীদের পরীক্ষা চলাকালীন সময়ে শিক্ষার্থীদের সাথে গোপন বৈঠক করে এমন সংবাদের ভিত্বিত্তে তাদেরকে আটক করা হয়। পরে উপজেলা প্রশাসনের আদেশে ও শিক্ষকদের দাবীর প্রেক্ষিতে ভবিষতে এ ধরণের কর্মকান্ডে জড়িত হবে না বলে মুচলেকা দেওয়ায় পর তাদেরকে ছেড়ে দেওয়া হয়।

দোহার উপজেলা নির্বাহী কর্মকর্তা আফরোজা আক্তার রিবা দৈনিক আগামীর সময়কে জানান, শিক্ষক আটকের ঘটনার সত্যতা স্বীকার করে বলেন আটককৃত শিক্ষকরা তাদের দোষ স্বীকার করেছেন এবং ভবিষতে এই ধরণের কর্মকান্ডে জড়িত হবেন না বলে মুচলেকা প্রদান করেন। পরীক্ষা শেষে তাদের মুচলেকার মাধ্যমে ছেড়ে দেওয়া হয়েছে।

আপনি আরও পড়তে পারেন

Leave a Comment