আশুলিয়া একটি বাড়িতে তিতাস গ্যাসের পাইপ লিক আগুনে ৩ জন আহত

আশুলিয়া একটি বাড়িতে তিতাস গ্যাসের পাইপ লিক আগুনে ৩ জন আহত

মোহাম্মদ আব্দুস সালাম(রুবেল),সাভার প্রতিনিধিঃ
আশুলিয়ায় থানার ভাদাইল এলাকার একটি বাড়িতে তিতাস গ্যাসের লিক লাইন থেকে আগুন লেগে স্বামী-স্ত্রী ও সন্তানসহ তিন জন দগ্ধ হয়েছে।
“আশুলিয়া একটি বাড়িতে তিতাস গ্যাসের পাইপ লিক আগুনে ৩ জন আহত রবিবার ভোর পাঁচ টার দিকে আশুলিয়ার ভাদাইল এলাকার মোহাব্বত এর বাড়িতে দুইতলা বাড়ির নিচতলায় ভাড়াটিয়া আলমগীর এর রান্না ঘরে আগুনের ঘটনা ঘটে । দগ্ধরা হলেন- আলমগীর (৪০) , তার স্ত্রী আফরোজা খাতুন (৩৫) ও ছেলে আলামিন (১২)।

আলমগীর আশুলিয়ার পুরাতন ডিইপিজেড এ এ্যাক্টর গার্মেন্টস এ ফিনিশিং সুপার ভাইজার ও তার স্ত্রী আফরোজা স্থানীয় ঢাকা রিয়া গার্মেন্টস এ অপারেটর পদে চাকুরী করে আসছিলেন। তাদের ছেলে স্থানীয় হাজী নুরুল হক একাডেমীতে ৬ষ্ঠ শ্রেণীতে পড়াশুনা করতো। তাদের বাড়ি বগুড়া জেলার শেরপুর থানার বাগড়া হঠাৎপাড়া গ্রামে।

রবিবার(৯ এপ্রিল) ভোর ৫ ঘটিকার সময় আলমগীরের স্ত্রী আফরোজা খাতুন গ্যাসের চুলায় আগুন ধরাতে গেলে গ্যাসের লাইন লিক থাকায় ওই ঘরে আগুন লেগে যায়। মুহুতের মধ্যে আগুন ঘরে ছড়িয়ে পড়লে স্ত্রী আফরোজাসহ আলমগীর ও তার ছেলে আল আমিন দগ্ধ হয়।

স্থানীয়রা তাদেরকে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে দ্রুত চিকিৎসার জন্য সাভারের এনাম মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করে।আলমগীর হোসেন এর শরীরের ১০ ভাগ, আফরোজা খাতুন এর ৭০ ভাগ ও ছেলের ৬০ ভাগ পুড়ে গেছে। আশুলিয়া থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

এনাম মেডিক্যাল কলেজ হাসপাতালের নিবির পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) এর ডা.ইয়াসনিম আরা বলেন, দুই জনের অবস্থা আশঙ্কাজনক।

আপনি আরও পড়তে পারেন

Leave a Comment