জগন্নাথপুরে রক্তকয়ী সংঘর্ষে  নিহত ১, আহত ১৫, গ্রেফতার ৩ 

জগন্নাথপুরে রক্তকয়ী সংঘর্ষে  নিহত ১, আহত ১৫, গ্রেফতার ৩ 
মোঃ হুমায়ূন কবীর ফরীদি, জগন্নাথপুর(সুনামগঞ্জ) প্রতিনিধিঃ
জগন্নাথপুরে গরুর ধান খাওয়াকে কেন্দ্র করে  দুই পক্ষের সংঘর্ষে নূরুল হক(৫০) নামের ১ ব্যক্তি নিহত হয়েছেন।সংঘর্ষস্থল থেকে ৩ জনকে গ্রেফতার করেছে থানা পুলিশ।
প্রত্যক্ষদর্শী ও পুলিশ সুত্রে জানাযায়, আজ রোববার(৮এপ্রিল)  দুপুর ১২ টার দিকে  সুনামগঞ্জ জেলাধীন জগন্নাথপুর উপজেলার রানীগঞ্জ ইউনিয়নের কুবাজপুর (নতুনপাড়া) নিবাসী নুরুল হক(৫০) এর ধান ক্ষেতে পার্শ্ববর্তী পাইলগাঁও ইউনিয়নের হাড়গ্রাম নিবাসী বৈষ্ণব কর গংদের গরুর ধান খাওয়াকে কেন্দু করে উভয় পক্ষের লোক জন সংঘর্ষে জড়িয়ে পড়েন।এই সংঘর্ষে  নুরুল হক(৫০)ঘটনাস্থলে নিহত হয়েছেন।এবং আহত হয়েছেন প্রায় ১৫ জন। সংঘর্ষের খবর পেয়ে জগন্নাথপুর থানার এসআই সাইফুল আলমের নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থল পৌছে পরিস্থিতি নিয়ন্ত্রণ করেন।এবং সংঘর্ষে জড়িত থাকার অভিযোগে সংঘর্ষস্থল থেকে হাড়গ্রাম নিবাসী কানাইল করের ছেলে করুনা কর (৪৫), সুভাষ করের স্ত্রী শিল্পী রানী কর (৩৫) ও পাকি করের স্ত্রী সীমা রানী করকে গ্রেফতার করা হয়েছে।
জগন্নাথপুর থানার এসআই সাইফুল আলম সংঘর্ষ ও গ্রেফতারের সত্যতা নিশ্চিত করে   বলেন,  ঘটনাস্থল থেকে সংঘর্ষে জড়িত থাকার অভিযোগে ৩ জনকে আটক করা হয়েছে। পুলিশী অভিযান অব্যাহত রয়েছে।

আপনি আরও পড়তে পারেন

Leave a Comment