মির্জা ফখরুলের মায়ের দাফন বাদ আসর

মির্জা ফখরুলের মায়ের দাফন বাদ আসর

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের মা ফাতেমা আমিনের লাশ ঠাকুরগাঁওয়ে তার নিজ বাড়িতে নেয়া হয়েছে। শুক্রবার বাদ আসর নামাজে জানাজা অনুষ্ঠিত হবে।

সকাল পৌনে ৯টায় ইউএস বাংলার একটি কার্গো বিমানে করে মরহুমের মরদেহ সৈয়দপুর বিমান বন্দরে পৌছে। এরপর সড়ক পথে ঠাকুরগাঁও জেলা শহরের হাজী পাড়ায় তার নিজ বাসভবনে নেয়া হয়। বেলা  ১২টায় ঠাকুরগাঁও নিজ বাসভবনে মরহুমের লাশ এসে পৌঁছালে আত্মীয়-স্বজনরা কান্নায় ভেঙে পড়েন। শোকের ছায়া নেমে এসেছে পুরো এলাকায়।

তিনি ফুসফুস, কিডনিসহ বার্ধক্যজনিত নানা সমস্যায় বেশ কিছুদিন ধরে হাসপাতালে ভর্তি ছিলেন। মঙ্গলবার রাজধানীর একটি হাসপাতালে লাইফ সাপোর্টে রাখা হয়। বৃহস্পতিবার দুপরে রাজধানীর বারডেম হাসপাতালে ফাতিমা আমিন শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজেউন)।

তিনি সাবেক কৃষি মন্ত্রী মির্জা রুহুল আমিনের স্ত্রী। ব্যক্তিগত জীবনে তিনি ৪ মেয়ে এবং ৩ ছেলের জননী।

মরহুমার  জামাতা সাবেক সেনাপ্রধান মাহবুবুর রহমান, ছেলে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, পৌর মেয়র মির্জা ফয়সল আমিনসহ বিএনপি নেতাকর্মীরা মরহুমের দাফনের বিষয়টি দেখভাল করছেন। শুক্রবার বাদ আসর ঠাকুরগাঁও জেলা স্কুল মাঠে  নামাজে জানাজা শেষে বরুনাগাও পুরাতন গোরস্থানে দাফন করা হবে।

আপনি আরও পড়তে পারেন

Leave a Comment