দোহারে আনোয়ার হত্যা মামলার আসামি গ্রেফতার

দোহারে আনোয়ার হত্যা মামলার আসামি গ্রেফতার

মাহবুবুর রহমান টিপু,বিশেষ প্রতিনিধি:
দোহার থানা পুলিশ আলোচিত আনোয়ার হত্যা মামলার অন্যতম আসামী সিয়াম(২৫)কে গতকাল শুক্রবার সন্ধ্যায় গ্রেফতার করেছে পুলিশ।আটককৃত সিয়াম উপজেলার চর লটাখোলা গ্রামের সোহরাব কবিরাজের ছেলে।
দোহার থানার পুলিশ এস আই হাফিজ দৈনিক আগামীর সময়কে বলেন, বিশ্বস্ত সূত্রের   মাধ্যমে পুলিশ খবর পান যে, আনোয়ার হত্যা মামলার ২য় আসামি সিয়াম কার্তিকপুরস্থ রাজ্জাক ডাইভার এর বাসায় আবস্থান করতেছে।পরে তাকে শুক্রবার সন্ধ্যা ৭টায় কার্তিকপুর বাজার থেকে স্থানীয় এলাকাবাসীর সহযোগীতায় আটক করা হয়।তাকে খুব শীঘ্রই আদালতে হাজির করে রিমান্ড শুনানি চাওয়া হবে বলে জানান, এস. আই মো. হাফিজ।
সিয়ামকে গ্রেফতারের খবরে শুক্রবার সন্ধ্যার পর এলাকাবাসী একটি বিক্ষোভ মিছিল নিয়ে জয়পাড়ার বিভিন্ন রাস্তা প্রদক্ষিণ করে দোহার থানার সামনে এসে সমবেত হয়।এ সময় মিছিল থেকে প্রকৃত দোষীদের দ্রুত গ্রেফতার করে বিচারের দাবী জানান।
উল্লেখ্য, ১২ মার্চ রাত ৮টায় দোহারের চর লটাখোলা এলাকার ভাঙা ব্রিজের সামনে স্থানীয় দুর্বৃত্তরা ওই গ্রামের খোরশেদ বেপারির ছেলে আনোয়ারকে হাতুরি ও ধারালো অস্ত্র পিটিয়ে গুরুতর জখম করে।সংবাদ পেয়ে স্থানীয়রা উদ্ধার করে ঢাকার মেট্রোপলিটন হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় ১৫ মার্চ বিকালে তার মৃত্যু হয়। এ ঘটনায় নিহতের বাবা মো. খোরশেদ বেপারি, নয় জনের নামে দোহার থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

আপনি আরও পড়তে পারেন

Leave a Comment