বগুড়ায় ধান ক্ষেতে ৪ গলা কাটা লাশ উদ্ধার , পরিচয় মিলেছে দুইজনের

বগুড়ার শিবগঞ্জ উপজেলার আটমুল ইউপির ডাবইর ও বাদলাদিঘী গ্রামের মাঝ খানের পাথারের ধান ক্ষেতে পাওয়া চারটি গলাকাটা লাশের মধ্যে দুইজনের পরিচয় পাওয়া গেছে।এরা হল আটমুল ইউনিয়নের কাঠগাড়া চকপাড়া গ্রামের পান বিক্রেতা শাহাবুল ইসলাম (৩৩) ও একই গ্রামের রংমিস্ত্রি জাকারিয়া (৩০)।এয়াড়া পুলিশ ময়না তদন্তের জন্য লাশগুলো শহীদ জিয়া মেডিকেল কলেজের মর্গে পাঠিয়েছে ।

দুপুরে বগুড়ার পুলিশ সুপার আশরাফ আলী ভুঁইয়া ঘটনাস্থল পরিদর্শনের পর সাংবাদিকদের জানিয়েছেন, কি কারণে এই নৃশংসতম হত্যাকাণ্ড এবং কারা এর পেছনে রয়েছে তার অনুসন্ধান চলছে ।
এদিকে ধান ক্ষেতে চার জনের গলাকাটা লাশ দেখে এলাকায় আতঙ্ক বিরাজ করছে। সোমবার সকালে লাশগুলো দেখতে পেয়ে পুলিশে খবর দেয় স্থানীয় লোকজন। আটমুল ইউনিয়নের ডাবুইর গ্রামের পাশে বাদলা দিঘী এলাকার মাঝামাঝি স্থানে ঘটনাটি ঘটেছে। শিবগঞ্জের ওসি শাহিদ মাহমুদ খান ঘটনা সম্পর্কে দুপুরে বলেন, দুইজনের পরিচয় এখনো পাওয়া যায়নি।
এদিকে নৃশংসভাবে হত্যাকাণ্ডের শিকার শাহাবুল ও জাকারিয়ার বাড়িতে চলছে শোকের মাতম । বিশেষ কওে শাহাবুলের মা জাহানারা বেগমের কান্না থামছেইনা । শাহাবুলের ছোট ভাই জান্নাতুল ফেরদৌস কোনোরকমে সাংবাদিকদের জানালো, তার ভাই রোববার সকালে বাড়ি থেকে বেরিয়ে রাত ৯টার দিকে বাসায় ফোন করে বলে , তার কাজ শেষ কিছুক্ষণের মধ্যেই বাড়ি ফিরবো কিন্তু ভাইতো আর ফিরলোনা , পেলাম তার লাশ ।

আপনি আরও পড়তে পারেন

Leave a Comment