চুনারুঘাটে ঘুমের ওষুধ খাইয়ে কিশোরীকে ধর্ষণ

হবিগঞ্জের চুনারুঘাটে ঘুমের ওষুধ খাইয়ে এক কিশোরীকে ধর্ষণের ঘটনায় উজ্জ্বল মিয়া নামে এক বখাটেকে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার গভীর রাতে উপজেলার রেমা-কালেঙ্গা এলাকা থেকে উজ্জ্বলকে গ্রেফতার করে পুলিশ। সে পৌরসভার বাগানবাড়ি এলাকার সিরু মিয়ার ছেলে।

 

স্থানীয় সূত্র জানায়, চুনারুঘাট পৌর এলাকার নতুন বাজার এলাকার আশ্রয়ণ কেন্দ্রে ওই ধর্ষণের ঘটনা ঘটে। ওই কিশোরী স্থানীয় হাজী ইয়াছির সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণির ছাত্রী। গত ২ মে তাকে ঘরে রেখে বাবা-মা হাওরে কাজ করতে যান। ওই সুযোগে বখাটে উজ্জ্বল ঘরে ঢুকে তাকে কৌশলে ঘুমের ওষুধ খাইয়ে ধর্ষণ করে। এভাবে পরপর দুই দিন ধর্ষণের কারণে রক্তক্ষরণে মেয়েটি অসুস্থ হয়ে পড়লে বিষয়টি এলাকায় জানাজানি হয়। বিষয়টি জানতে পেরে স্থানীয় কাউন্সিলর কাজল মিয়া সালিশের মাধ্যমে ২০ হাজার টাকায় আপস রফা করার চেষ্টা করেন। কিন্তু চিকিৎসা না হওয়ায় মেয়েটি আরও অসুস্থ হয়ে পড়লে ব্র্যাকের সামাজিক ক্ষমতায়ন কর্মসূচির সংগঠক অম্বিকা দাশ তাকে উদ্ধার করে হাসপাতালে নেওয়ার উদ্দেশ্যে সেখানে যান। পরে এই খবর জানতে পেরে চুনারুঘাট থানা পুলিশও ঘটনাস্থলে গিয়ে মেয়েটিকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। এরপর মেয়েটির বাবা উজ্জ্বলকে আসামি করে মামলা করেন।

চুনারুঘাট থানার ওসি কে এম আজমিরুজ্জামান জানান, প্রাথমিক তদন্তে ধর্ষণের ঘটনার সত্যতা মিলেছে। বিষয়টি গুরুত্বের সঙ্গে তদন্ত করছে পুলিশ। সোমবার উজ্জ্বলকে আদালতে সোপর্দ করা হবে।

আপনি আরও পড়তে পারেন

Leave a Comment