ঝোপে পড়ে থাকা সুটকেসে যুবকের মাথাবিহীন লাশ

ঢাকার ধামরাই উপজেলায় এক যুবকের মাথাবিহীন লাশ উদ্ধার করেছে পুলিশ।

সোমবার সকালে উপজেলার গাড়াইল এলাকা গাড়াইল কালিমন্দিরের পাশে ঝোপের ভেতর পড়ে থাকা একটি সুটকেস থেকে লাশটি উদ্ধার করা হয়।বার্সেলোনায় ব্রাজিলিয়ান তারকা নেইমার দারুণ তিনটি মৌসুম কাটিয়েছেন। কিন্তু বার্সার সেরা কোচদের একজন পেপ গার্দিওয়ালার অধীনে খেলা হয়নি নেইমারের। ব্রাজিলিয়ান তারকার কাছে এটা বড় এক আক্ষেপ। আর তাই ক্যারিয়ারের কোন এক পর্যায়ে বর্তমান ম্যানসিটি কোচ গার্দিওয়ালার অধীনে খেলতে চান বলে জানিয়েছেন তিনি। বার্সেলোনা এবং বায়ার্ন মিউনিখের সাবেক কোচের অধীনে খেলা অনেক উত্তেজনার বলেও মনে করেন তিনি। নেইমার ২০১৬-১৭ মৌসুমে গার্দিওয়ালাকে প্রশংসা করে তার অধীনে খেলার আগ্রহের কথা জানান। সেই আগ্রহ এখনো আছে জানিয়ে নেইমার বলেন, 'আমি সব সময় গার্দিওয়ালার অধীনে কাজ করতে চেয়েছি। আমি বার্সায় যোগ দিলে ক্লাব ছেড়ে দেন তিনি। আমার সত্যি তার সঙ্গে কাজ করার অনেক ইচ্ছে।' পিএসজি তারকা নেইমার বর্তমানে ব্রাজিলে দলের সঙ্গে রাশিয়া বিশ্বকাপের প্রস্তুতি নিচ্ছেন। তার পিএসজি ছাড়ার গুঞ্জন চলছে অনেকদিন ধরে। তবে ইনজুরি কাটিয়ে মাঠের নামার অপেক্ষায় থাকা এই তারকা এখন দল বদল নিয়ে কথা বলতে আগ্রহী নন বলেও জানিয়েছেন। ইনজুরির কারণে তিন মাস মাঠের বাইরে থাকা নেইমার রাশিয়া বিশ্বকাপের জন্য পুরোপুরি ফিট হয়ে উঠছেন বলে ব্রাজিলের পক্ষ থেকে জানানো হয়েছে।

ধামরাইয়ের কাওয়ালিপাড়া পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) মহসিন জানান, পথচারীরা সকালে ঝোপের ভেতরে রক্তাক্ত একটি সুটকেস পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে সুটকেস খুলে পলিথিন ও চাদর দিয়ে মোড়ানো এক যুবকের মাথাবিহীন লাশ পায়।

এ ঘটনায় একটি হত্যা মামলা দায়ের করা হবে জানিয়ে তিনি বলেন, মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে।

আপনি আরও পড়তে পারেন

Leave a Comment