সিরাজগঞ্জ এক মাদক বিক্রেতা নিহত

ইউসুফ আহম্মেদ,সিরাজগঞ্জ জেলা প্রতিনিধি:
সিরাজগঞ্জের কামারখন্দে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ আশান হাবীব (৪৫) নামে এক মাদক বিক্রেতা নিহত হয়েছেন । এ ঘটনায় আহত হয়েছেন র‌্যাবের তিন সদস্য।

বুধবার ভোর রাতে বঙ্গবন্ধু সেতু পশ্চিম মহাসড়কের ঝাঐল ওভার ব্রিজের পাশের একটি ইউক্যালিপটাস বাগানের ভেতরে এ ‘বন্দুকযুদ্ধ’র ঘটনা ঘটে। হাবীব কামারখন্দ উপজেলার কামারখন্দ হাটপাড়া গ্রামের ইজার উদ্দিনের ছেলে।

র‌্যাব-১২ সিরাজগঞ্জ ক্যাম্পের কমান্ডার মো. সাকিবুল ইসলাম খান জানান, ঝাঐল ওভার ব্রিজের ১৫০ গজ পশ্চিমে ৫/৬ জন অস্ত্রধারী মাদক বিক্রেতা অবস্থান করছে। এমন গোপন খবরে রাত পৌনে ১টার দিকে সেখানে অভিযান চালায় র‌্যাব। এ সময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে র‌্যাবকে লক্ষ্য করে মাদক বিক্রেতারা গুলি ছোড়ে। আত্মরক্ষার্থে র‌্যাবও পাল্টা গুলি চালায়। একপর্যায়ে মাদক বিক্রেতারা পালিয়ে গেলেও গুলিবিদ্ধ অবস্থায় হাবীবকে গ্রেফতার করা হয়। পরে তাকে সিরাজগঞ্জ সদর হাসপাতালে নিলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। ঘটনাস্থল থেকে একটি ওয়ান শুটারগান, এক রাউন্ড গুলি, ২০ বোতল ফেনসিডিল ও এক হাজার পিস ইয়াবাসহ মাদক সেবনের সরঞ্জামাদি জব্দ করা হয়েছে।

এ ঘটনায় র‌্যাবের ল্যান্স নায়েক মো. ছাবলুর রহমান, নায়েক মো. তোফায়েল আহমেদ ও কনস্টেবল মো. আরিফ হোসেন আহত হয়েছেন। তাদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

নিহত হাবীবের বিরুদ্ধে সিরাজগঞ্জের বিভিন্ন থানায় সাতটি মামলা রয়েছে। যেগুলো আদালতে বিচারাধীন বলেও জানান তিনি।

আপনি আরও পড়তে পারেন

Leave a Comment