জগন্নাথপুরে লেগুনা গাড়ি শ্রমিকদের মধ্যে দফায় দফায় সংঘর্ষে  ১৫ জন আহত

মোঃ হুমায়ূন কবীর ফরীদি, জগন্নাথপুর
(সুনামগঞ্জ)  প্রতিনিধিঃ
জগন্নাথপুরে লেগুনা গাড়িতে যাত্রী উঠানো নামানোকে কেন্দ্র করে  দু- পক্ষ  শ্রমিকের মধ্যে দফায় দফায় সংঘর্ষে  উভয় পক্ষের প্রায় ১৫ জন শ্রমিক আহত হয়েছেন। তমধ্যে গুরুতর আহত অবস্থায়  কবিন্দ্র দাস (২৮), মখলুছ মিয়া (৩০), ছৌলুদ্দিন (৩২), আব্দুন নূর (৩৪), কাওছার আহমদ (২৬), শাহ কামাল (৩২), ও নাসির মিয়া (২৮) কে
জগন্নাথপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।অন্যান্যদের স্থানীয় ভাবে সাময়িক চিকিৎসা দেওয়া হয়েছে। সংঘর্ষের খবর পেয়ে জগন্নাথপুর  থানার সেকেন্ড অফিসার সাইফুল আলমের নেতৃত্বে বিপুল সংখ্যক অফিসার ফোর্স ঘটনাস্থলে পৌছে পরিস্থিতি নিয়ন্ত্রন করেন।
স্থানীয়রা জানান, বৃহস্পতিবার (৩১ শে মে) সকাল প্রায় ১০টা থেকে শুরু হওয়া দফায় দফায় সংঘর্ষ ও চোরাগুপ্তা হামলা রাত ৮ ঘটিকা পর্যন্ত চলে।
ঘটনার বিবরনে জানাযায়,সুনামগঞ্জ জেলাধীন জগন্নাথপুর উপজেলা সদরের লেগুনা স্ট্যান্ডের শ্রমিক হাবিবুর রহমান কলকলিয়া ইউনিয়নের সাদীপুর পয়েন্ট থেকে যাত্রী নিয়ে জগন্নাথপুর আসার পথে কলকলিয়া বাজার এলাকায় পৌছা মাত্র কলকলিয়া লেগুনা স্ট্যান্ডের শ্রমিকরা তার গাড়ি থেকে জোর করে যাত্রী নামিয়ে দেয়। এসময় লেগুনা চালক হাবিবুর রহমান বাধা দিলে প্রতিপক্ষ শ্রমিকরা তাকে এলোপাতাড়ি ভাবে মারধর করায় হাবিববুর রহমান আহত হয়। কলকলিয়া স্ট্যান্ডে উপজেলা সদরের লেগুনা স্ট্যান্ডের চালক হাবিবুর রহমান হামলার শিকার হয়েছে এমন সংবাদ জগন্নাথপু সদরে পৌছলে জগন্নাথপুর  স্ট্যান্ডে থাকা কলকলিয়া স্ট্যান্ডের শ্রমিকদের সাথে জগন্নাথপুর স্ট্যান্ডের শ্রমিকদের কয়েক দফা সংঘর্ষের ঘটনা ঘটে।
দিনভর দফায় দফায় সংঘর্ষ ও চোরাগুপ্তা হামলায় প্রায় ১৫জন শ্রমিক আহত হওয়ার খবর পাওয়া গেছে। শেষ খবর পাওয়া পর্যন্ত ২টি স্ট্যান্ডের শ্রমিকদের মধ্যে  উত্তেজনা বিরাজ করছে।
জগন্নাথপুর থানার সেকেন্ড অফিসার সাইফুল আলম জানান, পরিস্থিতি শান্ত রয়েছে। পুলিশের উপস্থিতি টের পেয়ে সংঘর্ষে জড়িতরা পালিয়েছে। কোন পক্ষই থানায় লিখিত অভিযোগ দায়ের করেনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

আপনি আরও পড়তে পারেন

Leave a Comment