সাভারে চোলাই মদ  কারখানায় পুলিশের অভিযান, আটক ২

মোহাম্মদ আব্দুস সালাম(রুবেল)সাভার প্রকিনিধি
ঢাকার সাভারে একটি চোলাই মদ তৈরির কারখানায় অভিযান চালিয়ে দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। মাদক তৈরির বিভিন্ন সরঞ্জামসহ ৮৩ বোতলে ভর্তি প্রায় ৪২ লিটার চোলাই মদ উদ্ধার করা হয়। সোমবার(৪জুন) রাতে পৌর এলাকার মজিদপুর মহল্লার সবুরের বাড়ির চার তলার ভাড়াটিয়া কক্ষে এ অভিযান পরিচালনা করে পুলিশ ।
আটককৃত মাদক ব্যবসায়ীরা হচ্ছে, নাসির উদ্দিন (৩৫) ও আজিজুল হক লিটন (৪০)
পুলিশ জানায়, সাভারের মজিদপুর এলাকায় নাসির ও আজিজুল দীর্ঘ দিন যাবৎ চোলাই মদ তৈরি করে বিক্রি করে আসছিল। গোপন সংবাদের  ভিত্তিতে সোমবার সন্ধ্যায় ওই এলাকার সবুরের বাড়িতে অভিযান চালায় পুলিশের একটি দল। পরে ভাড়াটিয়া বাড়ির ৪ তলার ফ্লাটে অভিযান চালিয়ে মদ তৈরির সরঞ্জামসহ ৮৩ বোতলে ভর্তি প্রায় ৪২ লিটার চোলাই মদ উদ্ধার করা হয়।  ঘটনাস্থল থেকে মাদক তৈরি করে বিক্রির দায়ে দুই ব্যবসায়ীকে আটক করে সাভার মডেল থানা পুলিশ ।
এলাকাবাসী অভিযোগ করে বলেন, বাড়ির মালিক সবুরও মাদক ব্যবসার সাথে জড়িত। সবুরের শ্যালক মোক্তার হোসেন মুক্তি সাভারের শীর্ষ মাদক ব্যবসায়ী ছিলেন। পুলিশের সাথে বন্ধুক যুদ্ধে গত বছরের ২৬ মে নিহত হয় মুক্তি। আগে মুক্তি এসব মাদক ব্যবসা নিয়ন্ত্রন করতেন। মারা যাওয়ার পর তার বোন জামাই সবুর এখন মজিদপুর ও ছোট বলিমহর এলাকায় মাদক ব্যবসা নিয়ন্ত্রন করছে বলে অভিযোগ করেন।
 সাভার মডেল থানার পুলিশ পরিদর্শক (অপারেশন) বুলবুল আহম্মেদ বলেন, গোপন সংবাদরে ভিত্তিতে অভিযান চালিয়ে চোলাই মদ তৈরির সরঞ্জাম ও বিপুল পরিমান মদ সহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে।  সাভার মডেল থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে। তবে অভিযানের সময় বাড়ির মালিক পলাতক ছিলেন বলেও তিনি জানান।

আপনি আরও পড়তে পারেন

Leave a Comment