রাউজানে পথ শিশুদের মাঝে ঈদ বস্ত্র বিতরণ


অামির হামজা রাউজান (চট্টগ্রাম) প্রতিনিধিঃ

চট্টগ্রামের রাউজানে গরীব পথ শিশু, প্রতিবন্ধী ও এতিমদের মাঝে নগদ টাকাসহ ঈদবস্ত্র বিতরণ করা হয়েছে।

অাজ (৭-জুন) বৃহস্পতিবার বিকালে রাউজান উপজেলা পরিষদ হলে পথ শিশু ও প্রতিবন্ধী কল্যাণ পরিষদ আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন পথ শিশু ও প্রতিবন্ধী কল্যাণ পরিষদের পৃষ্ঠপোষক, উপজেলা যুবলীগের সভাপতি ও প্যানেল মেয়র (২) জমির উদ্দিন পারভেজ। বিশেষ অতিথি ছিলেন রাউজান উপজেলা সিনিয়র সহকারী কমিশনার (ভূমি) জোনায়েদ কবির সোহাগ।

ব্রাদার্সের সাধারণ সম্পাদক সোয়েব ইমরানের সঞ্চালনায় বক্তব্য রাখেন রাউজান প্রেস ক্লাবের সাবেক সভাপতি জাহেদুল আলম, বর্তমান সভাপতি তৈয়ব চৌধুরী, রাউজান কলেজ ছাত্রলীগের সভাপতি আরমান সিকদার, যুবলীগ নেতা সাবের উদ্দিন, সেকান্দর হোসেন, ছাত্রলীগ নেতা মো. আসিফ।

এসময় উপস্থিত ছিলেন মো. নাজিম উদ্দিন, নোমান, ইরফান সৌরভ, রিফাত, মুহাম্মদ আরফাত, ইরেশ, সাজিদ, আশরাফ, সৌরভ, তানিম, রাকিব, সিফাত, হিমু, রাকিব, ইমন, ফরহাদ, সানজু, মুন্না, সাইফুদ্দিন, করিম, শাহ আলম, জাহেদ প্রমূখ। অনুষ্ঠানে দুই শতাধিক গরীব পথ শিশু, প্রতিবন্ধী ও এতিম শিশুদের মাঝে ঈদবস্ত্র, নগদ অর্থ বিতরণ করা হয়।

উল্লেখ্য, ২০১৩ সাল থেকে রাউজান উপজেলা যুবলীগের সভাপতি ও প্যানেল মেয়র জমির উদ্দিন পারভেজ পথ শিশুদের মাঝে ঈদবস্ত্র ও নগদ অর্থ বিতরণ করে আসছেন।

আপনি আরও পড়তে পারেন

Leave a Comment