জগন্নাথপুরে বাঁশের ভেড়া দিয়ে  রাস্তা  বন্ধ করে দেওয়াকে কেন্দ্র করে উত্তেজনা বিরাজ করছে

 মোঃ হুমায়ূন কবীর ফরীদি, জগন্নাথপুর (সুনামগঞ্জ)প্রতিনিধিঃ
জগন্নাথপুরে গ্রামবাসী চলাচলের একমাত্র রাস্তাটি বাঁশের বেড়া দিয়ে বন্ধ করে দিয়েছেন সাবেক ইউপি চেয়ারম্যান মজলুল হকের লোকজন।যার ফলে গ্রামবাসী  চরম ভোগান্তির শিকার হয়ে পড়েছেন।এ নিয়ে গ্রামবাসীর মধ্যে উত্তেজনা বিরাজ করছে।
স্থানীয় একাধিক সুত্রে জানাযায়, বিগত কয়েক দিন পূর্বে সুনামগঞ্জ জেলাধীন জগন্নাথপুর উপজেলার রাণীগঞ্জ ইউনিয়নের আলী নগর গ্রামবাসীর যাতায়াতের রাস্তার কিছু মাটি কেটে ফেলেন    রাণীগঞ্জ ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মোঃ মজলুল হকের লোকজন। খবর পেয়ে স্থানীয় তফশীল অফিসের কর্মকর্তা ও  জগন্নাথপুর থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন।
এ ব্যাপারে আলীনগর গ্রামের ২০ জন লোকের স্বাক্ষরিত একটি আবেদন জগন্নাথপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা বরাবরে প্রদান করা হয়। তাতেও কোন কাজ হয়নি। অবশেষে রাস্তাটি পুরোপুরি বন্ধ করে দিয়েছেন সাবেক চেয়ারম্যান মোঃ মজলুল হক।
এই ঘটনায় পুনঃ রায় বিগত ২২ জুলাই রোববার সুনামগঞ্জ জেলা প্রশাসক বরাবরে গ্রামবাসী স্বাক্ষরিত ও রাণীগঞ্জ ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান শহিদুল ইসলাম রানা,  ইউপি সদস্য তেরা মিয়া ও ইসরাক আলীর সুপারিশ সহ আরেকটি আবেদন করা হয়েছে।
এ ব্যাপারে জানতে মুঠোফোনে যোগাযোগ করা হলে রানীগঞ্জ ইউনিয়নের  সাবেক চেয়ারম্যান মজলুল হক বলেন, এটি তাঁর মালিকানাধীন জমি। আর গ্রামবাসীর দাবি এটি সরকারী রাস্তা। বাঁশের ভেড়া দিয়ে রাস্তা বন্ধ করে দেওয়াকে কেন্দ্র করে এলাকায় উত্তেজনা বিরাজ করছে। যে কোন মুহুর্তে  বড় ধরণের রক্তক্ষয়ী  সংঘর্ষের আশঙ্কা করছেন স্থানীয় জনতা।
বিদায় এ ব্যাপারে তড়িত গতিতে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করার জন্য প্রশাসনের সুদৃষ্টি কামনা করছেন এলাকাবাসী।

আপনি আরও পড়তে পারেন

Leave a Comment