খুলনায় ফটো সাংবাদিকের উপর সন্ত্রাসী হামলা

মোঃ আল মামুন খান, খুলনাঃ
খুলনায় ফটো সাংবাদিকের উপর সন্ত্রাসী হামলার খবর পাওয়া গেছে। গুরুতর আহত অবস্থায় ঐ সাংবাদিক নগরীর স্থানীয় একটি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।
জানা গেছে, দৈনিক সংযোগ বাংলাদেশ এর ফটো সাংবাদিক শান্ত ইসলাম ২৬ জুলাই (বৃহস্পতিবার)  বিকেলে রাস্তার পাশে একটি মাইক্রোবাসকে এক সাইকেল আরোহীকে চাপ দিয়ে রাস্তা থেকে সরিয়ে দিতে দেখলে, মাইক্রোর আরোহীদেরকে নিয়ন্ত্রণ রেখে গাড়ি চালানোর পরামর্শ দেন। এতে করে ক্ষিপ্ত হয়ে মাইক্রোর আরোহীরা বের হয়ে এসে শান্ত ইসলামকে আক্রমণ করে। তাদের উপুর্যুপরি আঘাতে শান্ত ইসলাম  রক্তাক্ত অবস্থায় মাটিতে লুটিয়ে পড়েন।
এসময় পথচারীরা এগিয়ে এলে সন্ত্রাসীরা দ্রুত পালিয়ে যায়। তখন স্থানীয়দের সহায়তায় শান্ত ইসলামকে চিকিৎসার জন্য হাসপাতালে নিয়ে যাওয়া হয়।
এ বিষয়ে জানতে চাইলে শান্ত ইসলামের সহযোগী সাংবাদিক আব্দুর রাজ্জাক জানান, শান্ত আক্রমনকারীদের ভিতরে কয়েকজনকে  চিনতে পেরেছেন এবং মাইক্রোর নাম্বারও একজন পথচারী লিখে রাখায় পাওয়া গেছে। আমরা খালিশপুর থানায় আছি। এ ব্যাপারে থানায় মামলা হচ্ছে। শান্তির অবস্থা ভালো না, এখনো জ্ঞান ফিরে নাই তার।
এ ব্যাপারে জানতে চেয়ে খালিশপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার মুঠোফোনে কল করা হলে তিনি বলেন, থানায় মামলা হচ্ছে, তদন্ত করে অভিযুক্তদের গ্রেফতার করা হবে।

আপনি আরও পড়তে পারেন

Leave a Comment