একাধিক ‌‌‘প্রেমিকা’ নিয়ে বিপাকে যুবক

মেয়েদের পটাতে সিদ্ধহস্ত এক যুবক। বিশেষ করে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে মেয়েদের সঙ্গে বন্ধুত্ব করতো ওই যুবক। কিন্তু একই কায়দায় আরেক মেয়ের সঙ্গে সম্পর্ক তৈরির চেষ্টা করছিল সেই ‘রোমিও’। এবার রক্ষা পেলেন না তিনি। এমনি এক চাঞ্চল্যকর ঘটনা ঘটেছে পশ্চিমবঙ্গের চন্দননগরে।

এবেলা বলছে, ২২ বছর বয়সী ওই যুবকের বাড়ি মুম্বাইয়ে। সেখানেই একটি বেসরকারি ইঞ্জিনিয়ারিং কলেজে লেখাপড়া করতেন  তিনি। ক’দিন আগে ছুটিতে চন্দননগর আসেন তিনি। এরইমধ্যে ওই যুবকের সঙ্গে চন্দননগর উইমেনস কলেজের এক তরুণীর ফেসবুকে পরিচয় হয়।

ওই প্রেমিকার সঙ্গে চন্দননগর স্টেশন এলাকায় দেখা করতে বলেন তিনি। মেয়েটিকে একা আসতে বলেন। কিন্তু ওই প্রেমিকা কয়েক বান্ধবীকে নিয়ে হাজির হন সেখানে। সেখানে ওই যুবককে দেখে প্রত্যেকেই নিস্তব্ধ হয়ে পড়েন। পরে ওই যুবককে ধরে নিয়ে আসা হয় থানায়।

থানায় আসতেই ফাঁস হয় গোটা রহস্য। ওই পাঁচ তরুণীর সঙ্গেও ফেসবুকে প্রেমের অভিনয় করছিলেন ওই যুবক। বিষয়টি কেউই প্রথমে বুঝতে পারেননি। কিন্তু দেখা করার সময়ে তারা বুঝতে পারেন সবাই ওই যুবকের প্রতারণার শিকার হয়েছেন।

থানায় ওই যুবকের ‘কীর্তি’ শুনে হতবাক পুলিশ। ততক্ষণে হাজির হয়ে যান চন্দননগর উইমেনস কলেজের আরও বেশ কয়েক তরুণী। এরাও নাকি ওই যুবকের ‘ফেসবুক’ প্রেমিকা। পরে জানা যায়, ক’দিন আগে চন্দননগর উইমেনস কলেজের প্রথম বর্ষের এক তরুণীর সঙ্গে ফেসবুকে সম্পর্ক গড়ে ওঠে ওই যুবকের। তার পরেই ওই ছাত্রীর ফেসবুক প্রোফাইলে থাকা বাকি ছাত্রীদের বিভিন্ন ভুয়ো আইডি বানিয়ে ফ্রেন্ড রিকোয়েস্ট পাঠাতে শুরু করেন তিনি। রিকোয়েস্ট গ্রহণ করার পর শুরু হয় প্রেমের প্রস্তাব। এভাবে একে একে ওই যুবকের ‘প্রেমিকা’র সংখ্যা দাঁড়ায় ৩০।

সবকিছু ঠিকঠাকই চলছিল। কিন্তু ওই তরুণীর সঙ্গে দেখা করতে গিয়েই বিপাকে পড়েন ‘গুণধর’ সেই প্রেমিক। যুবকের নাম ও পরিচয় এখনও জানা যায়নি।

আপনি আরও পড়তে পারেন

Leave a Comment