চোরাই মালমাল ও চুরির কাজে ব্যবহৃত সরঞ্জামসহ চিহ্নিত চোর মনির আটক ॥

মোয়াজ্জেম হোসেন.পটুয়াখালী প্রতিনিধি ॥
চুরি করার সরঞ্জাম, চুরি করা স্বর্নালঙ্কার ও নগদ টাকাসহ এলাকার চিহ্নিত ও প্রফেশনাল চোর মনিরকে আটক করেছে কলাপাড়া থানা পুলিশ। শুক্রবার (৩ আগস্ট) বেলা সাড়ে এগারটায় চুরি করা স্বর্নালঙ্কার বিক্রি করার সময় তাকে হাতেনাতে আটক করা হয়েছে। এসময় তার স্বীকারোক্তি অনুযায়ী উপজেলার নীলগঞ্জ ইউনিয়নের পাখিমারার ভাড়া বাসা থেকে চুরির কাজে ব্যবহৃত বিভিন্ন মালামাল উদ্বার করে এসআই নাজমুল হোসাইনের নেতৃত্বে পুলিশের একটি দল। মনির পটুয়াখালীর কলাপাড়া পৌর শহরের নাচানাপাড়া এলাকার সুলতানের পুত্র।
থানা পুলিশ জানায়, মনিরের কাছ থেকে দুটি স্বর্নের বালা, এক জোড়া কানের দুল, একটি চেইন, নগদ তেইশ হাজার পাঁচ শত টাকা উদ্বার করা হয়। এচাড়াও চুরির কাছে ব্যবহৃত প্রায় অর্ধ শতাধিক বিভিন্ন তালার চাবি, প্লাস, ড্রিল মেশিন, চাকু, স্ক্রু ড্রাইভার, লোহার তৈরী শাবল, ডিজিটাল ক্যামেরা, মোবইলসেটসহ দরজা ও তালা কাটার বিভিন্ন সরঞ্জাম উদ্বার করা হয়েছে।
চোর মনির আটকের খবর পেয়ে কলাপাড়া পৌর শহরের বিভিন্ন সময়ে বাস-বাড়ী চুরি হওয়া লোকজন থানায় ভীড় করে। কলাপাাড়া নাচনাপাড়া এলাকার বাসিন্দা রহমান শিকদার জানান, ইতিপূর্বে তার বাসা থেকে নগদ প্রায় তিন লক্ষ টাকা চুরি হয়। চুরির কাজে যেসব সরঞ্জাম ব্যবহৃত হয়েছে তার কিছু চোরের দল এসময় ফেলে যায়। যা মনিরের কাছে উদ্বার হওয়া সরঞ্জামের সাথে মিলে যায়।
কলাপাড়া থানা ওসি (তদন্ত) আলী আহম্মদ জানান, মনিরের বিরুদ্ধে চুরিসহ পার্শ্ববর্তী আমতলী থানায় মাদক মামলা রয়েছে।

আপনি আরও পড়তে পারেন

Leave a Comment