নরসিংদীতে লেগুনা চাপায় কলেজ ছাত্র নিহত, আহত ৫

নিরাপদ সড়কের দাবিতে শিক্ষার্থীদের আন্দোলনের চলাকালে এবার নরসিংদীর রায়পুরায় কলেজ ছাত্র ও কৃষকের উপর দিয়ে লেগুনা উঠিয়ে দেওয়ার ঘটনা ঘটেছে। এতে এক কলেজ ছাত্রের মৃত্যু হয়েছে। আহত হয়েছেন আরও ৫ জন।

শনিাবার সকাল ১০টার দিকে উপজেলার নীলকুঠি এলাকায় এ দুঘটনা ঘটে। এরপর উত্তেজিত জনতা রাস্তায় অবরোধ করে। পরে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে।

নিহত আব্দুল্লাহ (১৭) রায়পুরা উপজেলার ঝারতলা গ্রামের বাসিন্দা এবং ভৈরব হাজ্বী আসমত আলী কলেজের দ্বিতীয় বর্ষের ছাত্র।

পুলিশ জানিয়েছেন, একটি যাত্রীবাহী লেগুনা ভৈরব যাচ্ছিল। গাড়িটি নরসিংদী ও ভৈরবের সিমান্ত এলাকা নরায়নপুরের নীলকুটি বাসস্ট্যান্ড এলাকায় পৌঁছলে নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। এ সময় চালক রাস্তা পাশে থাকা পাইকারী তরকারী বিক্রেতা ও পথচারীর উপর উঠিয়ে দেয়। এতে লেগুনার চাপায় গুরুতর আহত হয় কলেজ ছাত্রসহ ৬ জন। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে ভৈরব হাসপাতালে প্রেরণ করেন। অবস্থার অবনতি হওয়ায় আব্দুল্লাহকে ঢাকায় নেয়ার পথে মৃত্যু হয়। অপর আহত কৃষকদের স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদিকে দুঘটনার পর পর উত্তেজিত জনতা ঢাকা সিলেট মহাসড়ক অবরোধ করে। এসময় যানবাহন ভাংচুরের চেষ্টা চালায়। খবর পেয়ে রায়পুরা থানা পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

রায়পুরা থানার ওসি দেলোয়ার হোসেন বলেন, আব্দুল্লাহ ভৈবর কলেজে যাচ্ছিল। পথে দুর্ঘটনায় পতিত হয়ে মারা যায়। গাড়ি ও চালককে আটক করা হয়েছে।

 

আপনি আরও পড়তে পারেন

Leave a Comment