জগন্নাথপুর সহ সারাদেশে সকাল থেকে বাস চলাচল করছে

মোঃ হুমায়ূন কবীর ফরীদি, জগন্নাথপুর (সুনামগঞ্জ) প্রতিনিধিঃ
টানা তিনদিন পরিবহন ধর্মঘটে বাস চলাচল বন্ধ থাকার পর আজ সোমবার সকাল থেকে
জগন্নাথপুর -সিলেট ও জগন্নাথপুর -সুনামগঞ্জ সড়কে  বাস চলাচল করছে।জনমনে স্বস্তি ফিরে এসেছে।
 সারা দেশের ন্যায় টানা তিন দিন বাস ধর্মঘট থাকার ফলে জগন্নাথপুর সহ দেশের বিভিন্ন সড়কে যানবাহন  চলাচল না করায় জন-সাধারণ মারাত্মক ভোগান্তির শিকার হয়ে পড়েছিলেন। আজ সোমবার (৬ ই আগষ্ট) সকাল থেকে আভ্যন্তরীন ও দুরপাল্লার বাস চলাচল করায় জনসাধারণের মাঝে স্বস্তি ফিরে এসেছে। জীবন-জীবিকার তাগিদে জনসাধারণ কাছে কিংবা দুরে যাতায়াত করছেন।বাস যাত্রী সুয়েব আহমদ বলেন, গত শুক্রবারে জরুরী কাজে সুনামগঞ্জে যাওয়ার কথা ছিল যেতে পারিনি বিদায় আজ যাচ্ছি।
জগন্নাথপুর উপজেলা বাস মালিক সমিতির সভাপতি নিজামুল করিম “দৈনিক আগামীর সময়” কে  বলেন,কেন্দ্রীয় নির্দেশনা অনুযায়ী আজ সোমবার(৬ ই আগষ্ট)  সকাল থেকে জগন্নাথপুর উপজেলার সবকটি সড়কে বাস চলাচল করছে। বিষয়টি আমরা শ্রমিকদের জানিয়েছি। বাস মালিক সমিতির কেন্দ্রীয় সাধারন সম্পাদক এনায়েত উল্ল্যাহ সারা দেশে বাস চলাচলের ঘোষনা দিয়েছেন।
উল্লেখ্য,রাজধানী শহর ঢাকায় বাসচাপায় এক ছাত্র ও ছাত্রী নিহতের ঘটনায় চলমান আন্দোলনের কারণে যাত্রী ও গাড়ি এবং চালকের নিরাপত্তা দেয়ায় ব্যর্থ হওয়ার কারণে কোন ঘোষণা ছাড়াই সিলেটের রাস্তায় সকল প্রকার গণপরিবহন চলাচল বন্ধ করে দেন চালকরা।
যার ফলে গত ৪ঠা আগষ্ট শুক্রবার  সকাল থেকে  জগন্নাথপুর সহ দেশের সবকটি  বাসষ্ট্যান্ড থেকে কোন দূরপাল্লার যানবাহন ঢাকাসহ অন্যকোন রুটের উদ্দেশ্যে  চলাচল করেনি।

আপনি আরও পড়তে পারেন

Leave a Comment