পটুয়াখালীতে আস্থা প্রকল্পের অবহিতকরন কর্মশালা অনুষ্ঠিত।। 

পটুয়াখালী প্রতিনিধি।।
পটুয়াখালীতে এ্যামবাসী অফ কিংডম অফ দি নেদারল্যান্ডস,  সুশীলন কর্তৃক বাস্তবায়নাধীন আস্থা প্রকল্পের অবহিতকরণ কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।
০৮ আগস্ট বুধবার বেলা ১০ ঘটিকায় জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে অবহিতকরণ কর্মশালায় প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা প্রশাসক ড.মোঃ মাছুমুর রহমান।
 সুশীলন‘র নির্বাহী প্রধান মোস্তফা নুরুজ্জামান এর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ হেমায়েত উদ্দিন, উপজেলা নির্বাহী অফিসার লতিফা জান্নতী, জেলা মহিলা বিষয়ক কর্মকর্তা দিলারা খানম, ডাঃ তাজুল ইসলাম, টেকনিক্যাল অফিসার জেন্ডার ইউনিট আবু সাইদ সুমন, আস্থা প্রকল্পের টীম লিডার কারেদা খানম, ৮নং ওয়ার্ড কাউন্সিলর মতিন মাহামুদ জাহিদ সিকদার প্রমূখ।
আস্থা প্রকল্পের ডেস কোঅর্ডিনেটর মোঃ মাসুম বিল্লাহ’র পরিচালনায় বাংলাদেশী নারী নির্যাতনের বাস্তব চিত্র এবং নারীর প্রতি সহিংসতা কমিয়ে আনার জন্য সরকারী এবং বেসরকারী সংস্থা স্থানীয় সরকার ও সামাজিক প্রতিষ্ঠান সমূহ কিভাবে কাজ করতে পারে সে সম্পর্কে বিভিন্ন দিকতুলে ধরে কর্মশালায় আলোচনা করা হয়।
অনুষ্ঠানে পটুয়াখালী সদরসহ কলাপাড়া গলাচিপা ও মির্জাগঞ্জ উপজেলার সরকারী বেসরকারী কর্মকর্তাগন ও চেয়ারম্যান গন উপস্থিত ছিলেন।

আপনি আরও পড়তে পারেন

Leave a Comment