চুয়াডাঙ্গা সরকারি কলেজের বাংলা বিভাগের সহকারী অধ্যাপক  মুন্সি আবু সাইফ স্যারের  মায়ের ইন্তেকাল।

মামুন মোল্লা, চুয়াডাঙ্গা :
চুয়াডাঙ্গা সরকারী কলেজের  বাংলা বিভাগের সহকারী অধ্যাপক মুন্সী আবু সাইফ সারের মা সোমবার  বিকাল ৫ টার দিকে বার্ধক্যজনিত কারনে ইন্তেকাল করেছেন। (ইন্না নিল্লাহে ওয়া ইন্না ইলাইহি রাজেউন)
জানা যায়, জীবননগর ৪ নং ওয়ার্ডের   মুন্সী আবু সাইফের নিজ বাসভবনে দীর্ঘদিন যাবৎ তিনি অসুস্থ অবস্থায় থাকা কালীন সময়ে বিকাল পাঁচটার দিকে শেষ নিশ্বাস ত্যাগ করেন।মুন্সী আবু সাইফের পিতা  আবু সাত্তার মুন্সীর মৃত্যুর পর তাদের মা ছিল একমাত্র চলার অবলম্বন। তিনিও আজ চিরতরে পৃথিবী ছেড়ে চির বিদায় নিয়ে চলে গেলেন। আজ তাদের পরিবার একেবারে হল অভিভাবক শুন্য।  কেউ আর ডেকে বলবে না  বাবা বাসায় এসেছিস। ঠিকমত খেয়েছিস কি না।  মুন্সী আবু সাইফ তার মায়ের মৃত্যুর শোকে নিঃস্তব্ধ বাকশুন্য প্রায়।
শোকাহত  হয়েছে গোটা এলাকাও। সকল মানুষের মাঝে একপ্রকার শোক বিরাজ করেছেন।শোক সনপ্ত পরিবারকে সমবেদনা ও শোক প্রকাশ করেছেন চুয়াডাঙ্গা সরকারী কলেজের অধ্যক্ষ প্রফেসর কামরুজ্জামান,  জীবননগর উপজেলা চেয়ারম্যান আবু মোঃ আব্দুল লতিফ অমল , ৪নং ওয়ার্ডের কাউন্সিলর সোয়েব আহম্মেদ অঞ্জন সহ বন্ধু -বান্ধব, আত্মীয়-স্বজন সহ আরো অনেকে।
মৃত্যুকালে তিনি বিভিন্ন গুনগ্রাহী রেখে গেছেন। সাত ভাই-বোনদের মধ্যে মুন্সী আবু সাইফ চুয়াডাঙ্গা সরকারী কলেজের বাংলা বিভাগের সহকারী অধ্যাপক হিসেবে নিয়োজিত আছেন।মুন্সী আব্দুস সালেক উপজেলা কৃষি কর্মকর্তা, মুন্সী আব্দুস সমাদ জীবননগর থানা পাইলট মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক, মুন্সী আব্দুস সবুর জীবননগর উপজেলা ইপি আই টেকনিশিয়ান পদে কর্মরত আছেন।
আর বোন গুলোর মধ্যে একজন সরকারী চাকুরী করে  আর দু বোন গৃহীনি।মরহুমার জানাজার নামাজ  আজ রাত ৯:৩০ মিনিটে জীবননগর থানা সংলগ্ন ঈদগা ময়দানে অনুষ্ঠিত হবে।এবং মুন্সী আব্দুস সাইফ তার মায়ের জন্য সকলে নিকট দোয়া কামনা করেছেন।

আপনি আরও পড়তে পারেন

Leave a Comment