পটুয়াখালীর কলাপাড়ায় দোকান ঘরের দখল নিতে গিয়ে মেয়ের মাথা ফাটালো বাবা

মোয়াজ্জেম হোসেন, পটুয়াখালী প্রতিনিধি॥

পটুয়াখালীর কলাপাড়ার ধুলাসার ইউনিয়নের বাবলাতলা বাজারে দোকানঘর থেকে উৎখাতে করতে গিয়ে মেয়ে হোসেন বানু (৪৫)’র মাথা ফাটিয়েছে বাবা নিজেই! এ ঘটনায় আহত মেয়েকে কলাপাড়া হাসপাতালে ভর্তি করা হয়েছে। মঙ্গলবার রাতের এ ঘটনায় বাবা হারেচ মিয়াকে পুলিশ আটক করে হাজতখানায় ঢুকিয়েছে।
প্রত্যক্ষদর্শী ও আহতদের সূত্রে জানা যায়, মঙ্গলবার রাত দেড়টার সময় হারেচ মিয়া জামাতা সাদেকের চা দোকানের মালামাল ঘরের বাইরে ফেলে দিয়ে নিজেই ব্রয়লার মুরগির দোকান নিয়ে বসে। এসময় মেয়ে হোসেন বানু এর প্রতিবাদ জানাতে গেলে বাবা হারেচ মিয়া মেয়ের মাথায় আঘাত করায় মাথা ফেটে যায়। স্থানীয়রা আহত হোসেন বানুকে উদ্ধার করে কলাপাড়া হাসপাতালে ভর্তি করেছে।
মহিপুর থানার এসআই এনায়েত হোসেন জানান, বাবলাতলা বাজারে পানি উন্নয়ন বোর্ডের কাছ থেকে একসনা বন্দোবস্ত নিয়ে একখ- জমির মালিকানা দাবিদার হারেচ মিয়া (৭০) গত বছর তিনেক আগে অসহায় জামাতা সাদেক (৫৫) কে চা দোকান করার জন্য দিয়েছিল। এখন ওই জমি ছেড়ে দিতে বললে মেয়ে হোসেন বানু (৪৫) ও জামাতা সাদেক দু’জনেই বেকে বসে।
মহিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা পরিদর্শক (তদন্ত) মাহবুবুর রহমান বলেন, হারেচ মিয়াকে আটক করা হয়েছে, তাকে আদালতে সোপর্দ করা হবে।

আপনি আরও পড়তে পারেন

Leave a Comment