প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অভিনন্দন জানিয়ে শ্রীনগরে কবীরের বিশাল বর্ণাঢ্য শোভাযাত্রা

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অভিনন্দন জানিয়ে শ্রীনগরে কবীরের বিশাল বর্ণাঢ্য শোভাযাত্রা

শ্রীনগর (মুন্সীগঞ্জ) প্রতিনিধিঃ পর পর দুইবার পূর্ণ মেয়াদে সফলতার সাথে সংসদ অধিবেশন শেষ করায় মাননীয় সংসদ নেত্রী ও সফল প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অভিনন্দন জানিয়ে শ্রীনগরে বিশাল বর্ণাঢ্য শোভাযাত্রা ও আনন্দ মিছিল হয়েছে। ৩১ অক্টোবর বুধবার সকাল ১০ টায় মুন্সীগঞ্জ-১ আসনের আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী ও কেন্দ্রীয় আওয়ামী লীগের উপ কমিটির সাবেক সহ-সম্পাদক গোলাম সারোয়ার কবীরের নেতৃত্বে বর্ণাঢ্য শুভাযাত্রা বের করা হয়। শোভাযাত্রাটি পুরাতন থানা এলাকা থেকে উপজেলা পরিষদের রাস্তা হয়ে ধাইসার ও শ্রীনগর কলেজ রোড প্রদক্ষিণ করে।
শুভাযাত্রা বের করার আগে কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক নেতা গোলাম সারোয়ার কবীর বলেন, শেখ হাসিনা পারেন, শেখ হাসিনাই পারেন। সকল বাধা বিপত্তি অতিক্রম করে দেশ ও জাতির জন্য কিছু করতে। বাংলাদেশে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে জননেত্রী শেখ হাসিনাকে পর পর তিন বার প্রধানমন্ত্রী নির্বাচিত করার লক্ষ্যে আওয়ামী লীগের মনোনীত প্রার্থীকে ভোট দিয়ে নৌকার বিজয় সুনিশ্চিত করতে হবে। দেশের উন্নয়নের জন্য আওয়ামী লীগ সরকার ও জননেত্রী শেখ হাসিনার কোন বিকল্প নেই।
এ শোভাযাত্রায় উপস্থিত ছিলেন কেন্দ্রীয় বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের সাধারণ সম্পাদক অরুণ রানা, উপজেলা আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক হাজী আঃ লতিফ মিয়া, প্রবীন আওয়ামী লীগ নেতা হাজী রমিজউদ্দিন, সোনা মিয়া মৃধা, হাজী খলিলুর রহমান মাষ্টার, নূর ইসলাম, রাঢ়ীখাল ইউপি সাবেক চেয়ারম্যান হারুন অর রশিদ, তন্তর ইউপি চেয়ারম্যান জাকির হোসেন,বাড়ৈখালী ইউপি চেয়ারম্যান সেলিম তালুকদার, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাবেক সাধারণ সম্পাদক ওয়াহিদুর রহমান জিঠু,জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক এড্যাঃ আবু সাঈদ, আওয়ামী লীগ নেতা হাজী আক্তার হোসেন মিন্টু, হাজী আবুল হাসেম বেপারী, আব্দু সালাম সেন্টু মুক্তার, আজিজুল হক দুলাল, উপজেলা ছাত্রলীগ নেতা সৈকত মাহমুদ, পারভেছ চোকদার পাপ্পু, আবির রায়হান সৈকত, জহিরুল ইসলাম লিমন, ইউপি সদস্য আঃ কুদ্দুস শেখ, আনজাম মাসুদ লিটন, আব্দুল কাইয়ুম মিন্টু, আব্দুল আলীম, জাহাঙ্গীর সিকদার, উপজেলা শ্রমিকলীগের সভাপতি মোমেন তালুকদার, কৃষকলীগের সাংগঠনিক সম্পাদক আনোয়ার শেখ, যুবলীগ নেতা হাবিবুর রহমান উজ্জল, ইমাম হোসেন রাজা, জুলহাস আহম্মেদ পাপ্পুসহ কয়েক হাজার নেতাকর্মী ও সমর্থক।

আপনি আরও পড়তে পারেন

Leave a Comment