ক্রিসমাসের বোনাস হিসেবে বন্দুক উপহার!

ক্রিসমাসের বোনাস হিসেবে বন্দুক উপহার!

ক্রিসমাসের বোনাস হিসেবে কর্মীদের অভিনব উপহার দিয়েছে যুক্তরাষ্ট্রের উইসকনসিনের একটি প্রতিষ্ঠান। ব্যক্তিগত নিরাপত্তার জন্য কর্মীদের বন্দুক উপহার দিয়েছে প্রতিষ্ঠানটি।

বেনসট নামে বুলেটপ্রুফ গ্লাস প্রস্তুতকারী প্রতিষ্ঠানটি আসন্ন ক্রিসমাস উপলক্ষে কর্মীদের ভিন্নধর্মী বোনাস দেওয়ার পরিকল্পনা করে। তারা প্রত্যেক কর্মীর জন্য ৫০০ ডলার মূল্যের মধ্যে পছন্দ অনুযায়ী বন্দুক বেছে নেওয়া সুযোগ দেয়। খবর ইনসাইডএডিশন ডটকমের।

বাবা-ছেলের মালিকাধীন প্রতিষ্ঠানটির অংশীদার বেন উলফগ্রাম বলেন, বিষয়টি নিয়ে বাবার সঙ্গে পরামর্শ করেছি। প্রথমত আমরা এটি করতে চেয়েছি কর্মীদের ব্যক্তিগত নিরাপত্তার জন্য।  দ্বিতীয়ত আমাদের উদ্দেশ্য ছিল কর্মীদের আনন্দ দেওয়া।

তিনি জানান, অনেক কর্মী এই বোনাস পেয়ে উচ্ছ্বসিত। একজন এআর-১৫ বন্দুক বেছে নিয়েছেন। আবার দুই কর্মী বন্দুক নেননি। কারণ হিসেবে তারা বলেছেন, তাদের বাড়িতে এটা পর্যাপ্ত আছে। অন্যদিকে আরেক কর্মীও বন্দুক নেননি। কারণ নিজের জন্য বন্দুকের ব্যবহার প্রয়োজনীয় মনে হয়নি তার কাছে।

বেন উলফগ্রাম বলেন, এ বিষয়ে আলোচনায় আমরা সব কর্মীরই মতামত নিয়েছি। তাদের বেশিভাগই সম্মতিসূচক মত জানিয়েছেন।

তিনি আরও বলেন, এখন আমার সবাই মিলে শ্যুটিং রেঞ্জে যাওয়ার পরিকল্পনা করছি। এতে সবার মধ্যে পারস্পরিক বন্ধন আরও শক্তিশালী হবে।

আপনি আরও পড়তে পারেন

Leave a Comment