সৌন্দর্য ধরে রাখার গোপন সূত্র জানালেন জয়া

সম্প্রতি তার ভাত খাওয়ার ছবি ফেসবুকে ভাইরাল হয়েছিল। কারণ, লোকের কাছে অবিশ্বাস্য লাগে। তিনি কি সত্যিই ভাত খান? ভাত খেয়েও এই ছিপছিপে গড়ন কীভাবে ধরে রেখেছেন! দেবীর সৌন্দর্য নিয়ে তিনি আসেন পর্দায়। বাস্তবে রূপের সঙ্গে যোগ হয় ব্যক্তিত্বের সৌন্দর্য। চলচ্চিত্র অভিনেত্রী জয়া আহসান ঈর্ষণীয় ফিটনেস ও সৌন্দর্যের রহস্য নিয়ে হাজির। ভারতীয় পাক্ষিক ম্যাগাজিন আনন্দধারার ‘তারকার রূপকাহনে’ কথা বললেন তার সৌন্দর্যের রহস্য নিয়ে।

আজ সোমবার নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে ছবি পোস্ট করেন গুণী অভিনয়শিল্পী জয়া আহসান। সেখানে জয়া আনন্দধারাকে ধন্যবাদ জানিয়ে ম্যাগাজিনটিতে প্রকাশ হওয়া ছবি গুলো তার ভক্তদের জন্য শেয়ার করেছেন।

ছবি- ফেসবুকের সৌজন্যে
অভিনেত্রী জয়া আহসানের সৌন্দর্য ক্যামেরার সামনে ও পেছনে সমানভাবে সবাইকে মুগ্ধ করে।

ছবি- ফেসবুকের সৌজন্যে
‘দেবী’খ্যাত জয়া আহসান সৌন্দর্য ও আকর্ষণীয়তার প্রতীক।

সম্প্রতি মুক্তি পাওয়া জয়া আহসান অভিনীত ও প্রযোজিত চলচ্চিত্র ‘দেবী’ দেশীয় বাজারে সাফল্যের পর বিদেশের বাজারেও মুক্তি পেয়েছে। যুক্তরাষ্ট্র, অস্ট্রেলিয়া, কানাডায়, সুইডেন ও নিউজিল্যান্ডের বিভিন্ন শহরে থিয়েটার হলে প্রদর্শিত হচ্ছে ছবিটি। সেখানেও বিপুল দর্শক ছবিটি দেখছেন। গত শুক্রবার থেকে ও দেবী ছবির প্রদর্শনী শুরু হয়েছে। হুমায়ূন আহমদের উপন্যাস অবলম্বনে ‘দেবী’ ছবিটি নির্মাণ করেছেন অনম বিশ্বাসের।

আপনি আরও পড়তে পারেন

Leave a Comment