চিকিৎসার উদ্দেশে সিঙ্গাপুর যাচ্ছেন জাতীয় পার্টি-জাপার চেয়ারম্যান।

চিকিৎসার উদ্দেশে সিঙ্গাপুর যাচ্ছেন জাতীয় পার্টি-জাপার চেয়ারম্যান ও সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদ। সোমবার (১০ ডিসেম্বর) রাত পৌনে ১১টায় হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর ত্যাগ করবেন তিনি।

বিষয়টি সাংবাদিকদের নিশ্চিত করেছেন এরশাদের একান্ত সচিব ও পার্টির প্রেসিডিয়াম সদস্য মেজর (অব.) খালেদ আখতার।

তিনি জানান, রাত ১১টা ৪৫ মিনিটে সিঙ্গাপুরের এয়ারলাইন্সের একটি ফ্লাইটে তিনি দেশের বাইরে যাবেন। তার সঙ্গে যাবেন পার্টির প্রেসিডিয়াম সদস্য জিয়াউদ্দিন আহমেদ বাবলু। তবে কবে তিনি দেশে ফিরবেন এব্যাপারে কিছু জানেন না বলে তিনি দাবি করেন।

চলমান একাদশ জাতীয় সংসদ নির্বাচনের তফসিল ঘোষণার পর থেকেই আলোচিত এই রাজনীতিবিদকে নিয়ে নানা গুঞ্জন চলছে। এছাড়াও সম্প্রতি পার্টির মহাসচিব রুহুল আমিন হাওলাদারকে সরিয়ে সরকারের পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী মসিউর রহমান রাঙ্গাকে মহাসচিবের দায়িত্ব, দলের মনোনয়ন বঞ্চিতদের নানা অভিযোগ ও আওয়ামী লীগের সঙ্গে আসন সমঝোতাসহ নানা ইস্যুতে আলোচনা হচ্ছিল।

সাবেক এই রাষ্ট্রপতির চিকিৎসা নিয়ে ‘ধূম্রজাল’ সৃষ্টি হয়। শারীরিক অসুস্থতাসহ নানা কারণে নেতাকর্মীদের মধ্যে দেখা দিচ্ছে বিভ্রান্তি। সম্প্রতি আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেন, ‘এরশাদ সাহেব সত্যিকার অর্থে অসুস্থ। তার চিকিৎসা প্রয়োজন।’ প্রায় একই সুরে কথা বলেন পার্টির সদ্য মহাসচিব মসিউর রহমান রাঙ্গা। বলেন, তিনি অসুস্থ, যদি তার চিকিৎসার প্রয়োজন হলে দেশের বাহিরে যেতে পারেন

উল্লেখ্য, জাতীয় সংসদ নির্বাচনের আগে হুসেইন মুহম্মদ এরশাদের অসুস্থতা নিয়ে রাজনৈতিক অঙ্গনে রয়েছে নানা আলোচনা। ২০১৪ সালের নির্বাচনে অংশ না নেয়ার ঘোষণা দিয়ে এরশাদ নাটকীয় অসুস্থতা নিয়ে সিএমএইচে ভর্তি হয়েছিলেন। কিন্তু সেখানে ভর্তি থাকা অবস্থাতেই এমপি নির্বাচিত হন তিনি। পরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিশেষ দূত করা হয় তাকে।

আপনি আরও পড়তে পারেন

Leave a Comment