দাদার হয়ে প্রচারণায় নাতনি!

দাদার হয়ে প্রচারণায় নাতনি!

পটুয়াখালী-১ আসনের আওয়ামী লীগের প্রার্থী সাবেক ধর্ম প্রতিমন্ত্রী অ্যাড. শাহজাহান মিয়া। এই আসন থেকে দাঁড়িয়েছেন আরো এক হেভিওয়েট প্রার্থী। তিনি হলেন বিএনপির পক্ষ থেকে সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী কেন্দ্রীয় বিএনপির ভাইস চেয়ারম্যান আলতাফ হোসেন চৌধুরী।

নির্বাচনী প্রচারণায় কেউ কারো কম নয়। তবে এ দুজন হেভিওয়েট প্রার্থীর মধ্যে প্রচারণায় এগিয়ে আছেন অ্যাড. শাহজাহান মিয়া। কারণ তার পরিবারসহ প্রচারণায় নেমেছেন।

এবারের নির্বাচনে সাধারণ ভোটারদের বাড়ি বাড়ি ঘুরছেন শাহজাহান মিয়ার নাতনি সরকারি মহিলা কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক তাবিয়া জামান অর্পি। দাদার জন্য ভোট প্রত্যাশা করে লিফলেট বিতরণসহ বাড়ি বাড়ি গিয়ে নারী ও শিশুদের সঙ্গে কথা বলছেন। অর্পির এই প্রচারণা সবাইকেই মুগ্ধ করছে।

অর্পি ছাড়াও শাহজাহান মিয়ার পরিবারের পক্ষ থেকে নির্বাচনী প্রচারণায় ছিলেন, তার মেঝ ছেলে পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সদর উপজেলা চেয়ারম্যান অ্যাড. তারিকুজ্জামান মনি। পাশাপাশি তারিকুজ্জামান মনির স্ত্রীও বিভিন্ন এলাকায় নারীদের নিয়ে উঠান বৈঠক করছেন।

এছাড়া জেলা যুবলীগের আহ্বায়ক ও শাহজাহান মিয়ার ছোট ছেলে আরিফুজ্জামান রনিও নির্বাচনী মাঠ চষে বেড়াচ্ছেন। তিনি যুবলীগ তথা যুব সমাজকে নির্বাচনী কাজে যেমন দিক নির্দেশনা প্রদান করছেন তেমনি দলকে সংঘটিত করছেন।

আপনি আরও পড়তে পারেন

Leave a Comment