প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও  ডা.এনামের সুস্থতা সফলতা কামনায়  দোয়া সাভারে 

মোহাম্মদ আব্দুস সালাম( রুবেল)
আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও ঢাকা-১৯ আসনের আওয়ামী লীগের প্রার্থী ঢাকা ১৯আসনের  ডা.এনামুর রহমানের সুস্থতা এবং সফলতা কামনায় দোয়া মিলাদ  অনুষ্ঠিত হয়েছে।
২৬ ডিসেম্বর  বুধবার সন্ধ্যায় মৌসুমী ক্লাবের উদ্যেগে সাভার পৌরসভার ৯নং ওয়ার্ড গেন্ডা এলাকায় ক্লাবের মাঠে দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়।
মাহফিলে মৌসুমী ক্লাবের সভাপতি ও পৌর স্বেচ্ছাসেবকলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ আরিফ উদ্দিন খাঁনের  সভাপতিত্বে ও আওয়ামী লীগ  প্রার্থী  ডা.এনামুর রহমান এনাম উপস্থিত থেকে দোয়া করে।  উপস্থিত ছিলেন, সাভার পৌরসভার মেয়র ও পৌর আওয়ামী লীগের সভাপতি হাজ্বী আব্দুল গনি, সাভার উপজেলা আওয়ামী লীগের সাংগনিক সম্পাদক আমীরুল ইসলাম কামাল, বীরমুক্তিযোদ্ধা কাইয়ুম বাঙ্গালী। অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য ডা.এনামুর রহমান বলেন, আওয়ামী লীগের যত নেতা কর্মী আছে, বিএনপি দলে সমর্থকও এতো নাই। সাভারে এখন শতভাগ লোক নৌকা নৌকা বলে। ধানের শীষের নাম কারো মুখেও আসে না। তারা লুটপাট করে দেশের মানুষকে গরীব বানাইতো। তারপর এই গরীব লোকের কথা বলে ভিক্ষা আনতো। তিনি আরো বলেন, আগামী ৩০ ডিসেম্বর  শেখ হাসিনার নৌকা প্রতীকে ভোট দিয়ে উন্নয়নের ধারবাহিকতা এগিয়ে নিয়ে যেতে হবে। তাই সকল নেতা কর্মীদের ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে আহবান জানান। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও ঢাকা-১৯ আওয়ামী লীগ  প্রার্থী ডা.এনামুর রহমানে ভোট দিয়ে জয়যুক্ত করার আহবান জানিয়ে সকলকে ভোট দেওয়ার আহবান জানান আরিফুল ইসলাম খাঁন।

আপনি আরও পড়তে পারেন

Leave a Comment