যৌতুক ও বাল্যবিবাহ রোধে সংরক্ষিত আসনে এমপি হতে চান শিলারা ইসলাম

যৌতুক ও বাল্যবিবাহ রোধে সংরক্ষিত আসনে এমপি হতে চান শিলারা ইসলাম

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামীলীগের একক সংখ্যা গরিষ্ঠতা পাওয়ার পর দৌড় ঝাপ শুরু করেছে সংসদের সংরক্ষিত মহিলা আসনের সদস্য পদ-প্রার্থীরা। আলোচনায় প্রাক্তন এমপিদের সাথে নাম উঠে আসছে অনেক তারকা ও তৃনমূল নেত্রীদেরও। ঢাকা জেলা থেকে এবার এমপি হতে চান কেরানীগঞ্জ উপজেলা পরিষদের প্রাক্তন ভাইস চেয়ারম্যান, বর্তমান জেলা পরিষদ সদস্য ও ঢাকা জেলা যুব মহিলা লীগের আহবায়ক মোসাঃ শিলারা ইসলাম।

লোকজনের মুখে মুখে, চায়ের আড্ডা,আফিস পাড়া থেকে সোস্যাল মিডিয়ায় ভেসে বেড়াচ্ছে নানা রকম প্রচার প্রচারণা। জাতীয় সংসদের সংরক্ষিত নারী আসনে সাংসদ হতে নিজের আগ্রহ প্রকাশ করে প্রতিবেদকের সাথে শিলারা ইসলাম বলেন, আমি সংরক্ষিত আসনের জন্য মনোনয়ন চাই, এই দায়িত্ব পালন করার মতো যোগ্যতা আমার আছে বলে আমি মনে করি।

ইতোপূর্বে উপজেলা ভাইস চেয়ারম্যান ও জেলা পরিষদ সদস্য হয়ে আমি আমার কাজের যোগ্যতা দেখিয়েছি। নিজ এলাকা সহ আশেপাশে যথা সম্ভব কাজ করতে চেষ্টা করেছি। জেলার সব নারী নেত্রী ও কর্মীদের নিয়ে দল কে সুসংগঠিত করতে চেষ্টা করে সফলও হয়েছি।

আমি প্রচণ্ড পরিশ্রম করে এ পর্যন্ত এসেছি। তিনি বলেন, মাননীয় প্রধানমন্ত্রী যদি আমার ওপর আস্থা রাখেন, আমাকে যদি উপযুক্ত মনে করেন তাহলে অবশ্যই আমি তার মূল্যায়নের মর্যাদা রাখবো । মাদক, নারী নির্যাতন, যৌতুক ও বাল্যবিবাহ রোধে ভূমিকা রাখে আগামীর বঙ্গবন্ধুর স্বপ্নের বাংলাদেশ গড়াতে যথাযথ কাজ করবো ইনশাআল্লাহ

আপনি আরও পড়তে পারেন

Leave a Comment