জয়ী হয়ে আনিসুল হকের অসমাপ্ত কাজগুলো সম্পন্ন করবো’

ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের (ডিএনসিসি) উপনির্বাচনে মেয়র পদে আওয়ামী লীগের মনোনয়নপত্র জমা দিয়েছেন মানবিক ঢাকার চেয়ারম্যান ব্যবসায়ী আদম তমিজি হক ও বিজিএমইএর সাবেক সভাপতি আতিকুল ইসলাম।

শুক্রবার (২৫ জানুয়ারি) বিকেলে ধানমণ্ডি কার্যালয়ে দলের উপদফতর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়ার কাছে মনোনয়ন জমা দেন তারা। বিকেল ৪টা ৪০ মিনিটের দিকে নেতাকর্মীদের নিয়ে আতিকুল ইসলাম ফরম জমা দিতে আসেন। এর আগে মানবিক ঢাকা গড়ার প্রত্যয় নিয়ে নেতাকর্মীদের বিশাল শোডাউন দিয়ে ফরম জমা দিতে আসেন মনোনয়ন আগ্রহী আদম তমিজি হক।

মনোনয়নপত্র জমা দেয়া শেষে আতিকুল ইসলাম বলেন, আমি বিশ্বাস করি, আওয়ামী লীগ যদি আমাকে নমিনেশন দেয়, জয়ী হয়ে সাবেক মেয়র প্রয়াত আনিসুল হকের অসমাপ্ত কাজগুলো দ্রুত সম্পন্ন করতে পারবো।

তিনি আরও বলেন, আমাদের প্রয়াত মেয়র আনিসুল হক ঢাকা উত্তর সিটিকে একটি উচ্চতায় নিয়ে গেছেন। এই উচ্চতার মাপে নিয়ে যাওয়ায় আমাদেরও আশা-আকাঙ্ক্ষা অনেক বেশি হয়ে গেছে।

উল্লেখ্য, গত মঙ্গলবার (৯ জানুয়ারি) ঢাকা উত্তর সিটি করপোরেশন (ডিএনসিসি) উপ-নির্বাচনের তফসিল ঘোষণা করে নির্বাচন কমিশন (ইসি)। ঘোষিত তফসিল অনুযায়ী আগামী ২৬ ফেব্রুয়ারি ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।

এই উপ-নির্বাচন উপলক্ষে শনিবার (১৩ জানুয়ারি) আওয়ামী লীগের দলীয় মনোনয়ন ফরম বিক্রি শুরু হয়। চলে ১৫ জানুয়ারি পর্যন্ত। প্রতিদিন সকাল ১০টা থেকে বিকেল ৫টা পর্যন্ত মনোনয়ন ফরম বিক্রি চলে।

https://www.youtube.com/watch?v=zDTey6QKA9U

আপনি আরও পড়তে পারেন

Leave a Comment